Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Koel Mallick

প্রথম ঢেউ থেকে দ্বিতীয় ঢেউ, অতিমারিতেই এক বছর পার কোয়েল-পুত্রের

অতিমারির কারণে উপদযাপন না হলেও নেটমাধ্যমে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিল অভিনেত্রীর অনুরাগীরা। 

কোয়েল-নিসপালের ছেলে কবীর

কোয়েল-নিসপালের ছেলে কবীর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২১ ১২:২৩
Share: Save:

২০২০-র ৫ মে-র বিকেলবেলা। বেসরকারি নার্সিংহোমে ছেলে কোলে কোয়েল মল্লিক। মল্লিক এবং নিসপাল সিং রানের পরিবারে সে দিন খুশির ঢেউ। দেখতে দেখতে তারকা দম্পতির সন্তান এক বছর পার করে ফেলল। এপ্রিল মাসে ছিল কোয়েলের জন্মদিন। অতিমারির কারণে উপদযাপন না হলেও নেটমাধ্যমে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিল অভিনেত্রীর অনুরাগীরা।

এ বার কবীরের পালা। তাকেও শুভেচ্ছা, ভালবাসা, আশীর্বাদে ভরিয়ে দিয়েছে কোয়েলের অনুরাগীরা। সকাল থেকেই সান্তা ক্লজ সাজে কবীরের হাসিমুখের ছবি শেয়ার হয়েছে নেটমাধ্যমে। সমস্ত খুশি যাতে তার জীবনকে ভরিয়ে তোলে সেই কামনাই করেছেন নেটাগরিকরা। তাঁদের কথায়, ‘এই খুশির দিন বারে বারে ফিরে আসুক কবীরের জীবনে’। তবে জন্মদিন উপলক্ষে ছেলের কোনও বিশেষ ছবি এখনও পোস্ট করেননি কোয়েল-রানে।

গত বছর এই দিনেই সদ্যোজাত সন্তানের ছবি নেটমাধ্যমে প্রথম শেয়ার করেন তারকা দম্পতি। অনুরাগীদের কাছে ছেলে হওয়ার খবর পৌঁছে দিলেও খুব বেশি তাকে চর্চায় আনেননি তাঁরা। ফলে, কবীরকে নিয়ে কৌতূহল ছিলই। গত বছরের দুর্গাপুজোয় কবীর মায়ের কোলে চেপে প্রথম নেটাগরিকদের সামনে আসে। অষ্টমীর দিন নামকরণ হয়েছিল তার। কবীর তখন ৫ মাসের। এর পর আবার তাকে দেখা যায় বড় দিনে। মায়ের সঙ্গে পাল্লা দিয়ে সেদিন ছেলেও সেজেছিল খুদে সান্তা ক্লজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kabir Birthday Koel Mallick Nispal Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE