×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৪ জুন ২০২১ ই-পেপার

কোথাও ভুল হচ্ছে, আমি সেই কৌশিক রায় নই, জানালেন ‘খড়কুটো’র সৌজন্য

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৮ মার্চ ২০২১ ১৯:৫৯
কৌশিক রায়।

কৌশিক রায়।

নামেই যত গণ্ডগোল! আসন্ন বিধানসভা নির্বাচনে ময়নাগুড়িতে ভারতীয় জনতা পার্টির প্রার্থী কৌশিক রায়। বৃহস্পতিবার বিকেলে এ কথা ঘোষণা হতেই বেজে চলেছে অভিনেতা কৌশিক রায়ের কাছে। আনন্দবাজার ডিজিটালের পক্ষ থেকেও যোগাযোগ করা হয় অভিনেতার সঙ্গে। ফোন তুলে ‘হ্যালো’ বলার আগেই তাঁর প্রথম কথা, “ওই কৌশিক রায় আমি নই। নির্বাচনে আমি দাঁড়াইনি।”

গত ২৯ জানুয়ারি বিজেপি-তে যোগদান করেছিলেন কৌশিক। বিজেপি-র রাজ্য অফিসে দিলীপ ঘোষের হাত থেকে পতাকা তুলে নিয়েছিলেন অভিনেতা। পর্দার ‘সৌজন্য’ জানিয়েছিলেন, নির্বাচনে দাঁড়ানোর কথা ভাবছেন না তিনি। বরং দলে যোগ দিয়ে প্রথমে রাজনীতিকে ভাল ভাবে বুঝতে চান, কাজ শিখতে চান। প্রায় দেড় মাস পরেও একই সুর তাঁর গলায়। তিনি বললেন, “ভোটে দাঁড়ানোর জন্য রাজনীতিতে যোগ দিইনি। দলের সঙ্গে থেকে কাজ করব। দলকে ক্ষমতায় আনতে হবে।”

অভিনয়ের সঙ্গেই রাজনীতিও সমান তালে সামলাচ্ছেন অভিনেতা। দলের জন্য বিভিন্ন জায়গায় প্রচারেও যাচ্ছেন। ভবিষ্যতেও আরও বিভিন্ন জায়গায় তাঁকে দেখা যাবে বলে জানিয়েছেন কৌশিক।

Advertisement

আপাতত ‘খড়কুটো’র কাজ নিয়ে ব্যস্ত অভিনেতা। ‘সৌজন্য’র প্রতি দর্শকের ভালবাসা দেখে আপ্লুত তিনি। মানুষের সেবা করে সেই ভালবাসাই ফিরিয়ে দিতে চান কৌশিক। এই ইচ্ছার কথা আগেও প্রকাশ করেছেন তিনি। খুব শীঘ্রই কোয়েল মল্লিকের সঙ্গে ‘ফ্লাইওভার’ ছবিতে দেখা যাবে তাঁকে।

Advertisement