×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ মার্চ ২০২১ ই-পেপার

ফিরে এল নীলের পুরনো প্রেম! সুযোগ বুঝে আড্ডায় প্রবেশ বর্তমান বান্ধবী তৃণার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ সেপ্টেম্বর ২০২০ ১৪:০৭
সৈরীতি, নীল ও তৃণা

সৈরীতি, নীল ও তৃণা

নীলের মন মজেছে পুরনো প্রেমে! হ্যাঁ। শোনা যাচ্ছে, কৃষ্ণকলির নিখিল এখন ডুবে ডুবে জল খাচ্ছেন। তবে প্রেমিকাটি কে?

উত্তর পেতে গেলে ২০১৫-তে তাঁদের ধারবাহিক ‘ঠিক যেন লাভ স্টোরি’-র গান ‘স্বপ্নের দেশ ঘুরে ঘুরে একশেষ’-এ ফিরে যেতে হয়। ফ্ল্যাশব্যাকে আসে ঈশা আর আদির লাভ স্টোরি। অর্থাৎ, নীল ও সৈরিতির অনস্ক্রিন রসায়ন। সিরিয়াল শেষ সেই কবেই। কিন্তু পুরনো প্রেম কি আর এত সহজে ভোলা যায়! নীলও ভোলেননি। তাই ঈশা আর আদির খুনসুটি আবার ফিরে এল। এ বার অন্য ভাবে।

ধুলোমাখা রাস্তায় দাঁড়িয়ে আছেন সৈরীতি। হঠাৎই হাত ধরলেন নীল। মজা করেই হাল্কা ‘ফ্লার্ট’ করে বললেন অক্ষয় কুমারের সংলাপ। চোখে নায়কের দুষ্টুমি দেখলেন নায়িকা। ঠোঁটে তাঁর মিষ্টি হাসি। পুরনো প্রেম ঠিক যখন জমে উঠেছিল, তখনই তাল কাটল!

Advertisement

আরও পড়ুন: মুম্বই পুলিশ সমন পাঠাল অনুরাগ কশ্যপকে

প্রেমের দৃশ্যে এন্ট্রি হল তৃতীয় জনের। তিনি কে? ভিলেন নাকি? এক্কেবারেই না। যিনি এলেন তিনি নীলের ‘কাছের বন্ধু’। তৃণা সাহা। সে তিনি যতই বন্ধুত্বের ট্যাগ দিন না কেন, টলিপাড়ার অলিগলিতে কান পাতলেই শোনা যায় তাঁদের প্রেমের গপ্প। আর সেই তৃণাকে দেখামাত্রই এক্কেবারে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন নীল। পুরনো প্রেমিকাকে ঘাবড়ে গিয়ে বোন ডেকে ফেললেন! বুঝুন কী কাণ্ড!

ভাবছেন, এ সব কখন হল? এই মিষ্টি প্রেমের ত্রিকোণ দৃশ্য দেখতে হলে চোখ রাখতে হবে নীলের ইনস্টাগ্রাম পেজে। সেখানেই নীল, তৃণা ও সৈরিতি মিলে শুট করেছেন এই মজার ভিডিয়ো।

আরও পড়ুন: নিজের ছবি পোস্ট করে ট্রোলড হলেন সোহম!

স্টাইল স্টেটমেন্ট-এ তিন জনেই নজর কেড়েছেন। সৈরিতি সাদা কালো স্ট্রাইপড টি শার্টে স্মার্ট। নীল সাদা হাফ শার্ট আর ডেনিমে সুপার কুল। আর তৃণা লাল টপে, খোলা চুলে লাস্যময়ী।

এই তিন জনের দুষ্টু মিষ্টি কেমিস্ট্রি ইনস্টাগ্রামের ছোট স্ক্রিন থেকে বড় পর্দায় এলে কেমন হয় বলুন তো?

Advertisement