Advertisement
২৫ মে ২০২৪
Kriti Sanon

মাঝ আকাশে খেলার সঙ্গী পেলেন কৃতি, দিলেন আদুরে চুম্বনও

এ বার অভিনেত্রী কৃতি শ্যানন এক চমকপ্রদ ঘটনা ঘটালেন। মাঝ আকাশে আদুরে চুম্বন দিতে দেখা গেল অভিনেত্রীকে।

Kriti Sanon travel in economy class to Indore playing with a toddler

তারকাসুলভ নয়, একেবারে ঘরের মেয়ে কৃতি, মাঝ আকাশের বন্ধু পেলেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৮:২৩
Share: Save:

তারকা মানেই সে ধরাছোঁয়ার বাইরে। তাঁদের জীবনযাপন আতিশয্যে ভরপুর। তারকা মানেই তাঁর নিজস্ব চার্টার্ড থাকতে হবে। নিদেনপক্ষে তিনি যাতায়াত করবেন বিজ়নেস ক্লাসে। তবে এ বার অভিনেত্রী কৃতি শ্যানন এক চমকপ্রদ ঘটনা ঘটালেন। প্লেনের ইকোনমিক ক্লাসে চেপে ইনদওর গেলেন অভিনেত্রী। সেখানেই মাঝ আকাশে আদুরে চুম্বন দিতে দেখা গেল কৃতিকে।

সাদা ফ্রিল দেওয়া ফ্রক, খোলা চুল, গায়ে গোলাপি চাদর— এই লুকেই সে দিন দেখা মিলল কৃতির। হাতে অবশ্য কফি ফ্লাস্ক ধরা তাঁর। ইকোনমিক ক্লাসে উঠলেন কৃতি। একেবারে জানলার ধারে সিটে বসলেন। মাঝ আকাশেই পেলেন এক খুদে ভক্তকে। আদুরে চুম্বন দিলেন তাকে। শুধু তাই নয়, ওই খুদের সঙ্গে খেলায় মাতলেন অভিনেত্রী। তাঁর এই আচরণে খুশি নেটপাড়ার বাসিন্দারা।

কেউ লিখেছেন,‘‘কৃতি এক জন মিষ্টি মানুষ,’’ কারও কথায়, ‘‘কৃতি যেন পরীর মতো।’’, কারও মতে, ‘‘বাচ্চার সঙ্গে কৃতিও যেন শৈশবে ফিরে গিয়েছেন।’’ অন্য দিকে, নিন্দেমন্দ করার লোকের সংখ্যা যে কম নয়। তাই তারকাদের নিয়ে বেশ বাড়াবাড়ি করায় আপত্তি জানিয়েছেন তারা। তাঁদের কথায়, ‘‘মুম্বই থেকে দিল্লি বা দিল্লি থেকে বেঙ্গালুরুর ইকোনমির ভাড়া ৩ থেকে ৪ হাজারের বেশি। ইকোনমি ক্লাসে যাঁরা রয়েছেন, তাঁরাও ধনী। তারকাদের মহান দেখানো ও এই ধরনের বাড়াবাড়ি বন্ধ করুন। ’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Bollywood Actor travelling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE