Advertisement
০১ অক্টোবর ২০২২
Kamaal R Khan

KRK-Manoj Bajpayee: আবার মনোজকে কটাক্ষ কমলের! ‘ডর’-এর শাহরুখের সঙ্গে তুলনা করলেন ‘ফ্যামিলি ম্যান’-এর

পরবর্তী টুইটে তিনি কৌতুকশিল্পী সুনীল পালের কথা উল্লেখ করেছেন। সুনীলও মনোজের নতুন ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান ২’ নিয়ে মন্তব্য করেছেন।

কমল আর খান-মনোজ বাজপেয়ী

কমল আর খান-মনোজ বাজপেয়ী

শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২১ ১৮:১১
Share: Save:

বৃহস্পতিবার কমল আর খান আবারও তাঁর টুইটারে মনোজ বাজপেয়ীর বিরুদ্ধে বিদ্রুপাত্মক মন্তব্য করলেন। সম্প্রতি কেআরকের বিরুদ্ধে ইন্দোরের একটি আদালতে মানহানির মামলা দায়ের করেছেন মনোজ। অভিযোগ, কমল তাঁকে নিয়ে অসম্মানজনক টুইট করেছিলেন। কমল নেটমাধ্যমে সেই ঘটনার পরিপ্রেক্ষিতে একের পর এক পাল্টা মন্তব্য করে বসেন।

‘এক জন মানুষ কতটা মরিয়া হলে সে মুম্বই থেকে ইন্দোর গিয়ে, একটি অস্থায়ী বাসস্থানের প্রমাণ জোগাড় করে আপনার বিরুদ্ধে মামলা করতে পারে। আমার তো ‘ডর’-এর শাহরুখ খানের কথা মনে পড়ে গেল’, লিখেছেন কমল।
পরবর্তী টুইটে তিনি কৌতুকশিল্পী সুনীল পালের কথা উল্লেখ করেছেন। সুনীলও মনোজের নতুন ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান ২’ নিয়ে মন্তব্য করেছেন। কিন্তু কমলের মতে তাঁর আর সুনীলের মন্তব্য একই রকম হওয়া সত্ত্বেও সুনীলের মন্তব্য নিয়ে মনোজ বাজপেয়ীর খুব একটা মাথা ব্যথা হয়নি। এর পরেই তিনি লেখেন, ‘কিন্তু আমি কিছু বললেই মনোজের বিশাল আপত্তিকর বলে মনে হয়। এটাই প্রমাণ যে বলিউডের লোকজন আমাকে ঈর্ষা করে।’
গত মাসে সুনীল পাল সংবাদমাধ্যমকে বলেন তিনি মনোজ-সহ বিশেষ তিন-চার জন ব্যক্তিকে একেবারেই অপছন্দ করেন। তিনি যতই বড় অভিনেতা হন না কেন, সুনীলের মতে তাঁর থেকে বেশি অভদ্র আর অনৈতিক মানুষ তিনি দেখেননি। “একটা ওয়েব সিরিজ বানাচ্ছেন আপনি, যেখানে আপনার স্ত্রী অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িত, আপনি নিজেও অন্য এক জনের সঙ্গে সম্পর্কে জড়িত, আপনার ছোট মেয়ে তাঁর প্রেমিকের কথা বলছে আর আপনার ছোট ছেলের আচার-আচরণে তাকে আরও বড় বলে মনে হচ্ছে। এটা কী রকম পরিবার?” ‘ফ্যামিলি ম্যান ২’ প্রসঙ্গে বলেন সুনীল।
পাল্টা মন্তব্য করেছিলেন মনোজ বাজপেয়ী। তিনি বলেন, “আমি জানি অনেক মানুষেরই কোনও কাজ নেই। আমি নিজেও এমন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছি এক সময়ে। এ রকম সময়ে তাঁদের ধ্যান করা উচিত।”

মনোজের নতুন ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান ২’ সমালোচনা করেন কমল আর খান-সুনীল পাল।

মনোজের নতুন ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান ২’ সমালোচনা করেন কমল আর খান-সুনীল পাল।

মঙ্গলবার মনোজ আদালতে কমলের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন। তাঁর আইনজীবী পরেশ যোশীর কথায়, মনোজ নিজে আদালতে যান তাঁর বয়ান রেকর্ড করার জন্য। পরেশের মতে ২৬ জুলাই কমল যে টুইটটি করেছিলেন, তা মনোজের ভাবমূর্তি নষ্ট করেছে।

বুধবার এই মামলার পরিপ্রেক্ষিতে কমল আবার পাল্টা টুইট করেন। তাঁর দাবি, মামলা নিয়ে এত খবর হলেও তিনি এখনও কোনও আইনি নোটিশ পাননি। এ ছাড়াও তাঁর প্রশ্ন ‘মনোজ মুম্বইয়ের বাসিন্দা হলেও মামলা করার জন্য ইন্দোরে যাওয়ার অর্থ কী?’
ক্ষোভ প্রকাশ করে কমল লেখেন, ‘মুম্বইয়ের বদলে ইন্দোরে গিয়ে আমার বিরুদ্ধে মামলা দায়ের করার কী দরকার ছিল মনোজের? আপনি গোটা বলিউডকে আমার বিরুদ্ধে দাঁড় করিয়ে দিতে চাইছেন, কিন্তু তাতে কোন লাভ হবে না। আমি এর পরেও আপনাদের ছবির সমালোচনা করব।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.