Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Krushna Abhishek-Kashmera Shah: বিয়ে করেও লুকিয়ে গিয়েছিলেন ক্রুষ্ণা-কাশ্মীরা! কেন? জন্মদিনে জানালেন অভিনেত্রী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০২ ডিসেম্বর ২০২১ ২০:২৭
ক্রুষ্ণা অভিষেক-কাশ্মীরা শাহ

ক্রুষ্ণা অভিষেক-কাশ্মীরা শাহ

বিয়েতে ভরসা ছিল না ক্রুষ্ণা অভিষেক-কাশ্মীরা শাহের! ওই জন্যেই নাকি বিয়ের কথা বেমালুম চেপে গিয়েছিলেন তাঁরা। নয় নয় করে বেশ কয়েকটি বছর কেটে যাওয়ার পর অবশেষে সেই ঘটনা সবাইকে জানালেন কাশ্মীরা শাহ। কেন এই কাণ্ড ঘটিয়েছিলেন অভিনেতা দম্পতি? বৃহস্পতিবার জন্মদিনে সে কথাও ফাঁস করেছেন কাশ্মীরা।

বলিউডের ‘হিরো নম্বর ১’ গোবিন্দার ভাগ্নে অভিষেকের এটি প্রথম বিয়ে হলেও কাশ্মীরার এটি দ্বিতীয় বিয়ে। অভিনেত্রী এর আগে বিয়ে করেছিলেন ব্র্যাড লিস্টারম্যানকে। সেই বিয়ে ভাঙতেই তাঁর মনে শঙ্কা তৈরি হয়েছিল। হবু কনের ভয় বোধহয় ছড়িয়েছিল ক্রুষ্ণার মনেও। তাঁরও সম্ভবত মনে হয়েছিল, যদি তাঁরা সুখী না হন। যদি বিচ্ছেদ হয় তাঁদেরও। তার জন্যেই নাকি সাত পাক ঘুরেও কাউকে কিচ্ছু জানাননি।

Advertisement

কপিল শর্মা শো-তে এসে দম্পতি আরও অনেক না জানা কথাই ফাঁস করেছিলেন। যেমন, ইংরেজি ভাষায় তুলনায় দুর্বল অভিষেক। সে কথা অকপটে স্বীকারও করেছিলেন অভিনেতা। সঞ্চালক অর্চনাপূরণ সিংহ তাঁর আগামী ছবি সম্বন্ধে জানতে চেয়ে প্রশ্ন করেছিলেন, ‘‘তোমার ফোর্থকামিং (আসন্ন) ছবি কী?’’ অভিষেক ‘ফোর্থকামিং’ বা ‘আসন্ন’ শব্দটিকে চতুর্থ সংখ্যার সঙ্গে গুলিয়ে ফেলেছিলেন। উত্তর দিয়েছিলেন, এটি তাঁর তৃতীয় ছবি। পরে বলেছিলেন, ভাষা নিয়ে সমস্যায় তাঁর অঞ্চলের বাকি বাসিন্দারাও ভোগেন।

আরও পড়ুন

Advertisement