Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kunal Khemu

Kunal khemmu: মাটি ছেড়ে আকাশে জন্মদিন পালন! জীবনে এই প্রথম, অভিভূত কুণাল

বিমানে কুণাল খেমুর জন্মদিন পালন করলেন বিমানকর্মীরা। শুভেচ্ছায় ভরিয়ে দিলেন অভিনেতাকে।

পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেননি অভিনেতা

পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেননি অভিনেতা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১১:২৮
Share: Save:

জন্মদিনে ছোটখাটো চমক পেতে কার না ভাল লাগে। প্রিয়জনরাও কিছু না কিছু নতুনত্ব উপহার দিতে তক্কেতক্কে থাকেন। তবে বলিউড অভিনেতা কুণাল খেমু মাঝ আকাশে যে ভাবে জন্মদিনের শুভেচ্ছা পেলেন, তেমনটা বিরল ঘটনা। তাঁর জীবনেও এই প্রথম এমন হল। সে নিয়ে আনন্দে ভাসলেন ৩৯ বছরের অভিনেতা।

২৫ মে পরিচালক তথা সঞ্চালক কর্ণ জোহরেরও জন্মদিন পালন হচ্ছিল ধুমধাম করে। সে দিনই ‘কলিযুগ’-এর অভিনেতা কুণালেরও জন্মদিন ছিল। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা তো তাঁকে আন্তরিক শুভেচ্ছা জানালেনই। তবে পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেননি অভিনেতা। বিশেষ কাজে মুম্বই থেকে উড়ান নিয়েছিলেন সকাল সকাল। ভাবতেই পারেননি বিমান মাটি ছেড়ে আকাশে ওঠার পরই এমন কাণ্ড হবে! বিমানকর্মীরা এসে তাঁদের প্রিয় অভিনেতার জন্মদিন পালন করলেন তখনই! ফুল দিয়ে, গান গেয়ে শুভেচ্ছা জানালেন কুণালকে। সকলের অনুরোধে কেক কাটলেন অভিনেতা। এমন অপ্রত্যাশিত ঘটনায় অভিভূত কুণাল।

উদ্‌যাপনের ছোট্ট ভিডিয়ো শেয়ার করে তিনি লিখেছেন, ‘বিমানকর্মীদের ভালবাসায় আমার জীবনে এমন আশ্চর্য সময় কাটল, মাঝ আকাশে আমি নতুন করে বেঁচে উঠলাম। এ বারের জন্মদিন একেবারে অন্যরকম।’

সম্প্রতি শাহিদ কপূর, ঈশান খট্টর এবং তাঁদের বন্ধুদের সঙ্গে ছুটি কাটিয়ে ফিরেছেন কুণাল। ইউরোপের সব প্রত্যন্ত এলাকায় বাইক নিয়ে ঘুরে বেড়িয়েছেন তাঁরা। সেই রেশ কাটতে না কাটতে এ বার জন্মদিনের আনন্দ উছলে পড়ল ‘মালাং’ অভিনেতার।

কুণালকে এর পর বিপুল মেটার ‘কনজুস মাখিচুস’-এ দেখা যাবে। জনপ্রিয় ওয়েব শো ‘অভয়’-এরও এক জন গুরুত্বপূর্ণ সদস্য তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kunal Khemu Birthday flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE