Advertisement
২০ জুলাই ২০২৪
Tollywood New Movie

যৌন হেনস্থার পর নির্যাতিতার কী ভবিষ্যৎ? বাস্তবের গল্প বলতে আসছেন নতুন পরিচালক সৌরভ

সৌরভ রাজ। টলিপাড়ার নতুন পরিচালক। তাঁর নতুন ছবির নাম ‘ভিকটিম’। কোন প্রেক্ষাপটে গল্প বুনেছেন পরিচালক?

New Director Sourav Raj going to direct Rajatava Dutta and Laboni Sarkar.

বাস্তবের গল্প বলতে আসছেন নতুন পরিচালক সৌরভ রাজ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৫৪
Share: Save:

‘দ্য ন্যাশনাল ক্রাইম রেকর্ড ব্যুরো’র রিপোর্ট অনুযায়ী প্রতি ১৬ মিনিটে দেশে অন্তত একজন মেয়ে ধর্ষিতা হন। প্রতি ছ’মিনিটে একটি মেয়েকে যৌন হেনস্থা করার চেষ্টা করা হয়। জীবনের এমন এক তিক্ত অভিজ্ঞতার পর সেই মেয়েটি আবারও কি স্বাভাবিক জীবনে ফিরতে পারেন? সংসার সাজাতে পারেন মনের মতো করে? উত্তর পাওয়া খুব কঠিন। এমনই এক প্রেক্ষাপটে নিজের প্রথম ছবির গল্প বুনেছেন পরিচালক সৌরভ রাজ। ছবির নাম ‘ভিকটিম।’

ছবিতে অভিনয় করেছেন রজতাভ দত্ত, লাবণী সরকার, তুলিকা বসুর মতো বেশ কিছু দক্ষ অভিনেতা। তবে এই ছবিতে দর্শক দেখবেন বেশ কিছু নতুন মুখ। যেমন কুন্তল ঘোষ। যাঁকে দর্শক দেখেছিলেন অনীক দত্ত পরিচালিত ছবি ‘অপরাজিত’ ছবিতে সত্যজিৎ রায়ের সহকারীর চরিত্রে।এ ছাড়াও রয়েছেন নবাগতা শ্রীরূপা চট্টোপাধ্যায়।

পরিচালক সৌরভের কথায়, “এটিই আমার প্রথম পরিচালনা। খুবই ভাল লাগছে এই ভাবে যুক্ত হতে পেরে। বাস্তব পরিস্থিতির সঙ্গে অনেক অংশেই মিল রয়েছে এই ছবির। লাবণীদি, রজতাভদা, তুলিকাদির মতো অভিনেতাদের পরিচালনা করতে পেরে খুবই খুশি। ওঁদের সঙ্গে কাজ করে আমি অনেক কিছু শিখতে পেরেছি। যা ভবিষ্যতে আমার জীবনে কাজে লাগবে।”

ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গিয়েছে এই ছবির। শহরের বিভিন্ন অঞ্চল জুড়ে হবে ‘ভিকটিম’-এর শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajatava Dutta Laboni Sarkar Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE