• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন লতা, হুইলচেয়ারে বসা তাঁর ছবি ভাইরাল

Lata Mangeshkar
বাড়ি ফিরলেন লতা মঙ্গেশকর।—ফাইল চিত্র।

Advertisement

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে।অবেশেষে দীর্ঘ অসুস্থতা কাটিয়ে রবিবার বাড়ি ফিরেছেন  লতা মঙ্গেশকর ।

কেমন আছেন উনি? সম্পূর্ণ ফিট তো? এই প্রশ্নই যখন অনুরাগীদের মধ্যে ঘুরপাক খাচ্ছে ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় লতার হাসপাতাল থেকে ফেরার দিনের একটি ছবি ভাইরাল হয়ে যায়। ছবিটি আদপে শেয়ার করা হয়েছে 'ভাইরাল ভবানী' নামক এক ব্যক্তির ইনস্টা হ্যান্ডল থেকে।

ছবিতে দেখা যাচ্ছে হুইলচেয়ার এ বসে রয়েছেন লতা। চারপাশ ঘিরে রয়েছেন হাসপাতালের নার্সরা। লতাকে হুইল চেয়ারে বসে থাকতে দেখে কিছুটা চিন্তিত ফ্যানেরা। তবে কি এখনও সম্পূর্ণ সুস্থ নন কিংবদন্তি গায়িকা? যদিও লতা তাঁর টুইটারে রবিবার লেখেন, “গত ২৮ দিন ধরে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলাম। নিউমোনিয়া ধরা পড়েছিল আমার। ডাক্তাররা চেয়েছিলেন, সম্পূর্ণ সুস্থ হয়েই বাড়ি ফিরি আমি। তাই হাসপাতালেই থাকতে হয়েছিল।”

শুভাকাঙ্খী এবং অনুরাগীদের ভালবাসাই তাঁকে সুস্থ করে তুলেছে বলেও এ দিন জানান লতা। তিনি লেখেন, ‘‘মা-বাবার আশীর্বাদে বাড়ি ফিরলাম। সমস্ত শুভান্যুধায়ীদের কৃতজ্ঞতা জানাই। আপনাদের প্রার্থনা এবং শুভ কামনাই কাজ দিয়েছে।’’

আরও পড়ুন: ‘ডিস্কো দিওয়ানে’-র গানে নাচছে ‘অ্যাভেঞ্জার্স’, ভিডিয়ো শেয়ার করলেন খোদ কর্ণ জোহর

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন