Advertisement
০৪ মে ২০২৪
Aindrila Sharma

মৃত্যুর পর কেটেছে আট মাস, ঐন্দ্রিলা শর্মার সমাজমাধ্যমের পাতায় নতুন পোস্ট! কী রয়েছে তাতে?

২০২২ সালে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মৃত্যুর সাত মাস পার করে আচমকা সক্রিয় হয়ে উঠল অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতা।

ঐন্দ্রিলা শর্মা।

ঐন্দ্রিলা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১৬:৩৬
Share: Save:

গত বছর নভেম্বর মাসে প্রয়াত হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর মাত্র ২৪ বছরেই না ফেরার দেশে চলে যান অভিনেত্রী। তবে হঠাৎই সক্রিয় হয়ে উঠল ঐন্দ্রিলার সমাজমাধ্যমের পাতা। ফেসবুক কিংবা ইনস্টাগ্রাম নয়, অভিনেত্রী ‘সক্রিয়’ হয়ে উঠলেন তাঁর ইউটিউব চ্যানেলে।

ঐন্দ্রিলার প্রয়াণে পর থেকেই অভিনেত্রীর দিদি ঐশ্বর্যা শর্মা সমাজমাধ্যমে আগের তুলনায় বেশি সক্রিয় হয়ে উঠেছেন। সেখানে মাঝেমধ্যেই অভিনেত্রীর দিদি তাঁর পুরনো ভিডিয়ো পোস্ট করে থাকেন। শুধু তাই নয়, ঐন্দ্রিলার পুরনো নম্বরটিও ব্যবহার করেন তাঁর মা শিখা শর্মা। মৃত্যুর আট মাসের মাথায় হঠাৎ অভিনেত্রীর ইউটিউব চ্যানেল সক্রিয় হয়ে উঠল। সেখানে দেখা গেল ১১ বছর বয়সি ঐন্দ্রিলার এক ভিডিয়ো। এটিই ছিল অভিনেত্রীর জীবনের প্রথম বিজ্ঞাপনের কাজ। এই ভিডিয়োতে একটি নামী স্বর্ণালঙ্কারের দোকানের বিজ্ঞাপনে দেখা যাচ্ছে ঐন্দ্রিলাকে।

আসলে ঐন্দ্রিলার অবর্তমানে তাঁর মা এবং দিদি অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতাগুলিকে সচল রাখার দায়িত্ব নিয়েছেন। ঐন্দ্রিলার মৃত্যুর কয়েক মাস পর আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রীর মা বলেন, ‘‘এক সময় সবাই ভুলে যাবে আমার মানিককে। শুধু আমরা মা-বাবা সবার চেয়ে আলাদা হয়ে যাব, আর ওর সঙ্গে প্রতি মুহূর্তে কথা বলব। ওর স্মৃতিকে আঁকড়ে ধরে রাখব ভীষণ ভাবে।’’

অন্য দিকে ঐন্দ্রিলা মৃত্যুর পর দীর্ঘ সময় অন্তরালে ছিলেন তাঁর প্রেমিক সব্যসাচী চৌধুরী। কিন্তু ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরেছেন অভিনেতা। ছোট পর্দার দর্শক এখন সব্যসাচীকে ‘রামপ্রসাদ’ সিরিয়ালে দেখছেন। এ ছাড়াও অন্যান্য বেশ কিছু সৃজনশীল কাজে নিজেকে ডুবিয়ে রেখেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aindrila Sharma TV Actress Youtube Channel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE