Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Lawrence Bishnoi on Salman Khan

‘রাবণের থেকেও বেশি অহঙ্কার ওর’, নিরাপত্তা উঠলেই সলমনের সঙ্গে কী করবেন লরেন্স বিষ্ণোই?

জেলে বসেই সলমনের মৃত্যুর ছক কষছেন এই গ্যাংস্টার। এ বার সলমনের জন্য নয়া বার্তা পাঠাল লরেন্স বিষ্ণোই।

Lawrence bishnoi aim of life is to kill salman khan

জেলে বসেই সলমনের জন্য নয়া বার্তা গ্যাংস্টার বিষ্ণোইয়ের। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ২০:০৯
Share: Save:

১৯৯৮ সালে রাজস্থানের জোধপুরে কৃষ্ণসার হরিণ হত্যা করেন সলমন। সেই ঘটনা কিছুতেই পিছু ছাড়ছে না তাঁর। দিল্লি পুলিশ সূত্রে খবর, সেই ঘটনার প্রতিশোধ নিতেই সলমনকে খুন করতে চেয়েছিলেন লরেন্স। যদিও সিধু মুসেওয়ালা হত্যা মামলায় জেলবন্দি লরেন্স। তবে হুঙ্কার থামছে না তাঁর। জেলে বসেই একের পর এক হুমকি দিয়ে যাচ্ছেন। ছক কষছেন সলমনকে মারার। এ বার রাবণের সঙ্গে সলমনের তুলনা টানলেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই।

তাঁর সাফ কথা সলমনকে মেরে ফেলাই তাঁর জীবনের মূল লক্ষ্য। সম্প্রতি লরেন্স বিষ্ণোই বলেছেন, তিনি সলমন খানের কাছ থেকে ক্ষমাপ্রার্থনা আশা করছেন এবং যদি তিনি তা করতে ব্যর্থ হন, তা হলে পরিণতির জন্য যেন প্রস্তুত থাকেন। মুসেওয়ালাও ঠিক ওঁর মতোই ছিল। রাবণের অহঙ্কারের থেকেও বেশি সলমনের অহঙ্কার। ও ভীষণ একগুঁয়ে। কয়েক মাস আগে তিনি জানান, সলমনকে কখনওই ক্ষমা করবেন না।

তাঁর কথায়, ‘‘আমাদের গোষ্ঠীর মধ্যে ওকে নিয়ে ক্ষোভ রয়েছে। যদি ও ক্ষমা না চায়, তা হলে পরিণতি ভোগ করতে প্রস্তুত থাকুক। আমি অন্য কারও উপর নির্ভর করব না। ছোটবেলা থেকে ওর উপর রাগ রয়েছে। তবে যদি আমাদের বিষ্ণোই সমাজ মাফ করে দেয়, তা হলে আমি কিছু করব না।’’ কিন্তু বিষ্ণোই গোষ্ঠীর কাছে শেষমেশ ক্ষমা চান কি না সলমন, সেটাই লাখ টাকার প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lawrence Bishnoi Salman Khan threatening
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE