Advertisement
০৮ মে ২০২৪
Alia Bhatt

যে কোনও মুহূর্তে পৃথিবী জয় করবেন আলিয়া! হলিউড ছবি মুক্তির আগেই নতি স্বীকার হলি-তারকার

সুপারহিরো সিরিজ ‘লোকি’তে সিলভির চরিত্রে জনপ্রিয় অভিনেত্রী, উচ্চকিত প্রশংসায় ভরিয়ে দিলেন আলিয়াকে। জানালেন, তিনি সামান্য ভক্ত।

আলিয়াকে প্রশংসায় ভরিয়ে দিলেন সোফিয়া দি মার্টিনো।

আলিয়াকে প্রশংসায় ভরিয়ে দিলেন সোফিয়া দি মার্টিনো। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৯:১১
Share: Save:

নতুন বছরেই মুক্তি পাবে আলিয়া ভট্ট অভিনীত প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’। তার আগেই নাকি পশ্চিমের এক ভক্ত জুটিয়ে ফেলেছেন অভিনেত্রী! কে তিনি? মার্বেল স্টুডিয়োর দর্শক তাঁকে এক ডাকে চিনবেন।

সোফিয়া দি মার্টিনো, যিনি সুপারহিরো সিরিজ ‘লোকি’তে সিলভির চরিত্রে জনপ্রিয়, উচ্চকিত প্রশংসায় ভরিয়ে দিলেন আলিয়াকে। সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ সদ্য দেখলেন তিনি। আলিয়ার কথা জানার পরই দেখে ফেলেন সেই ছবি। তার পর পোস্ট দেন সমাজমাধ্যমে। আলিয়া তাঁর চোখে ‘সম্রাজ্ঞী’। ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র পোস্টার ভাগ করে সোফিয়া লিখেছেন, “লাইক এ বস। মাথা ঘুরিয়ে দেওয়া কাজ। বোঝাই যাচ্ছে, আলিয়া ভট্ট যে কোনও মুহূর্তে পৃথিবীর দখল নিতে পারেন।”

সেই পোস্ট দেখে অভিভূত আলিয়াও। মার্বেল বিশ্বের অধীশ্বরীর কাছ থেকে প্রশংসা পেয়ে লিখলেন, “যিনি ইতিমধ্যেই একাধিক বিশ্বের দখল নিয়ে ফেলেছেন, তাঁর কাছ থেকে এই মন্তব্য! আমার কাছে কতখানি তা বলে বোঝাতে পারব না।”

আলিয়ার জবাবের প্রতিক্রিয়ায় সোফিয়া লেখেন, “অত কিছুই না, সাধারণ এক ভক্তের স্তুতিমাত্র।” সমাজমাধ্যমে এ ভাবেই দুই নায়িকা পরস্পরকে সমাদর করতে থাকেন। যা মন্ত্রমুগ্ধের মতো দেখে চলেন অনুরাগীরা। আলিয়া যে অল্প বয়সেই অভিনয়জগতে বিশেষ প্রতিভা প্রদর্শন করেছেন তাতে সন্দেহ নেই, তবে অনুরাগীরাও একমত হলেন সোফিয়ার সঙ্গে। আগামী দিনে আলিয়াই হবেন দেশের গর্ব।

পুরো বিষয়টি নজরে এল পরিচালক সঞ্জয়েরও। হলিউড তারকার প্রশংসায় তিনিও শুভেচ্ছা জানালেন আলিয়াকে। দীর্ঘ বার্তায় লিখলেন, “সারা পৃথিবী থেকে আলিয়ার সুখ্যাতি শুনছি। খুব গর্ব হয়।” এর পরই তাঁর সৃষ্ট ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র প্রসঙ্গে লিখলেন, “গঙ্গুবাঈ চরিত্রটিকে বাস্তব করে তুলেছে আলিয়াই। আমরা ভাবনার সবচেয়ে কাছাকাছি পৌঁছতে চেয়েছিলাম। মনে পড়ে, ‘ধোলিদা’ গানের শুটিংয়ের কথা। আলিয়া একটুও বিরতি নিল না। সমানে নেচে গেল। প্রায় অজ্ঞান হয়ে যাচ্ছিল শেষে। কিন্তু ওকে থামায় কার সাধ্য! এমন কঠোর অধ্যবসায় আমি কোনও অভিনেতার মধ্যে দেখিনি।”

খুব শীঘ্রই নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘হার্ট অফ স্টোন’, যেখানে গ্যাল গ্যাদতের সঙ্গে দেখা যাবে আলিয়াকে। অন্য দিকে, সোফিয়াও সিলভি হয়ে ফিরবেন ‘লোকি’ সিজন ২তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE