Advertisement
০৩ মে ২০২৪
Tute Serial

মাত্র আট মাসের মাথায়ই শেষ হচ্ছে ‘তুঁতে’, হয়ে গেল শেষ দিনের শুটিং

নতুন বছরের গোড়ায় একগুচ্ছ নতুন সিরিয়াল শুরু হওয়ার খবর শুনেছেন দর্শক। তেমনই শেষ হচ্ছে বেশ কিছু পুরনো সিরিয়াল।

Look at the glimpses of Last day shooting of Star Jalsha’s Tute serial

কবে শেষ হচ্ছে ‘তুঁতে’? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৮:০৬
Share: Save:

২০২৩ সালের মে মাসে শুরু হয়েছিল ‘তুঁতে’ সিরিয়াল। এই সিরিয়ালের মাধ্যমে দর্শক পেয়েছিলেন নতুন জুটি সৈয়দ আরেফিন এবং দীপান্বিতা রক্ষিতের জুটি। এক বছর হওয়ার আগেই শেষ হল ‘তুঁতে’-এর যাত্রা। ইদানীং অল্প সময়ের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে যে কোনও সিরিয়াল। তার পরিবর্তে দেখা যাচ্ছে নতুন কাহিনি। ‘তুঁতে’র পরিবর্তেও একগুচ্ছ সিরিয়াল আসছে সংশ্লিষ্ট চ্যানেলে। তুঁতের বদলে নাকি দেখা যাবে চিনিকে। মঙ্গলবার শেষ দিনের শুটিং। মেকআপ রুম থেকে সকলের সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। একসঙ্গে অনেক দিন কাজ করতে করতে সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়ে যায়। রূপসাদের ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। সবাইকে যে মনে পড়বে সে কথাই ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন রূপসা।

‘তুঁতে’ সিরিয়ালে খলনায়িকার রূপসাকে দেখছেন দর্শক। শুরুর কয়েকটা মাস টিআরপি তালিকায় প্রথমের দিকেই জায়গা করে নিয়েছিল এই কাহিনি। কিন্তু ধীরে ধীরে গল্পে টুইস্ট হয়। আরেফিন সরে গিয়ে নায়ক হিসাবে দেখা যায় গৌরব মণ্ডলকে। অনেকের ধারণা নায়ক পরিবর্তনের জন্যই হয় তো নম্বর কমে গিয়েছে। তবে বাস্তবে যে তেমনটা নয় সে কথা বার বারই জানিয়েছিলেন সৈয়দ।

এরই মধ্যে শোনা যাচ্ছে, সিরিয়াল শেষ হওয়ার পরেই রূপসা মন দেবেন তাঁর বিয়ের প্রস্তুতিতে। শোনা যাচ্ছে, চলতি বছরের শেষের দিকেই বিয়ে করবেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TV Serial Bengali Serial Star Jalsha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE