Advertisement
২০ এপ্রিল ২০২৪
sushmita sen

Lopamudra-Sushmita: সুস্মিতা-ললিতকে নিয়ে কথা হলে রণবীর-আলিয়াকে নিয়েও হোক! দাবি লোপামুদ্রার

সব তারকার সম্পর্ক উদ্‌যাপন করা হবে, আর সুস্মিতার হবে না? সরব হলেন লোপামুদ্রা।

সুস্মিতা তাঁর পথপ্রদর্শক, বলছেন লোপামুদ্রা

সুস্মিতা তাঁর পথপ্রদর্শক, বলছেন লোপামুদ্রা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৫:০৯
Share: Save:

সুস্মিতা সেন এক জন সম্মাননীয় মানুষ। প্রেম করছেন বলে তাঁকে এই ভাবে অপমান করা হবে? লোকজনের এই মানসিকতা একেবারেই মেনে নিতে পারছেন না অভিনেত্রী লোপামুদ্রা রাউত। তিনি জানান, সুস্মিতা তাঁর জীবনে আদর্শ। নিজে যখন মডেলিং শুরু করেছিলেন, পথ দেখিয়েছিলেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীই।

যখন থেকে ললিত মোদী ঘোষণা করেছেন তিনি সুস্মিতার সঙ্গে সম্পর্কে মধ্যে আছেন, সেই থেকে হাসিঠাট্টার কেন্দ্রে অভিনেত্রী। তাঁকে ‘গোল্ড ডিগার’ থেকে শুরু করে নানা কিছু বলা হচ্ছে। কটাক্ষের বাণ আছড়ে পড়ছে তাঁর উপর। এই ঘটনা মোটেও সমর্থনযোগ্য নয় বলে মনে করছেন লোপামুদ্রা।

তাঁর মনে পড়ে যায় ২০১৬ সালের কথা। যখন এক সৌন্দর্য প্রতিযোগিতায় গিয়ে প্রথম দেখা সুস্মিতার সঙ্গে। কত মূল্যবান পরামর্শ নিয়েছিলেন তাঁর থেকে! লোপামুদ্রা মনে করেন, সুস্মিতা অনেক বেশি সম্মানের দাবিদার। তিনি জোর দিয়ে বলেন, ‘‘যদি তিনি কাউকে ভালবাসেন এবং সম্পর্কে যান, তবে সে নিয়ে কটু মন্তব্য করার অধিকার কারও নেই। আমরা যদি আলিয়া ভট্ট এবং রণবীর কপূর বা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের সম্পর্ক উদ্‌যাপন করি তবে আমাদের সুস্মিতা এবং ললিতকেও একসঙ্গে উদ্‌যাপন করা উচিত। এই মুহূর্তে যা হচ্ছে, সেটা অন্যায্য।’’

লোপামুদ্রা আরও বলেন, সুস্মিতা এক জন স্বয়ংসম্পূর্ণ নারী। তাঁর নির্ভর করার জন্য পুরুষের ঠেকনা দরকার নেই। এই মুহূর্তে তিনি যে চাপের মধ্যে দিয়ে যাচ্ছেন সেটা রীতিমতো আতঙ্কের।

কেন এক জন নারীকে এই ভাবে হেনস্থা করা হবে? তিনি অধিক শক্তিশালী বলেই কি চোখ টাটাচ্ছে মানুষের? সে প্রশ্নও ছুড়ে দিলেন ক্ষুব্ধ লোপামুদ্রা। তাঁর দাবি, ১৮ বছর বয়স থেকে সুস্মিতাকে সবাই দেখছেন। তিনি দেশের অন্যতম উজ্জ্বল মুখ। তাঁকে হেনস্থা করার অর্থ নিজেদের মুখেই কালি দেওয়া, সেটা কি কেউ বুঝতে পারছেন না?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sushmita sen Lopamudra Raut lalit modi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE