Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Madhubani Goswami: কাজ না করলে হাঁড়ি চড়বে না এমন নয়, আপাতত কেশবকেই সময় দিতে চাই: মধুবনি

মধুবনি এবং রাজা ছোটপর্দার জনপ্রিয় জুটি। কেরিয়ারের শুরুতেই কেন বিয়ে করে সংসার পাতলেন নায়িকা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ অগস্ট ২০২২ ১৯:৩২
Save
Something isn't right! Please refresh.
সপরিবার মধুবনি

সপরিবার মধুবনি

Popup Close

ছেলেকে নিয়েই কেটে যায় তাঁর দিন। এক বছর তিন মাসের কেশবই এখন তাঁর পৃথিবী। মধুবনী ঘোষ৷ বিয়ের পর তিনি অবশ্য এখন গোস্বামীই৷ স্বামীর নাম রাজা গোস্বামী। ছোটপর্দায় রাজাও বেশ জনপ্রিয়। ‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকের হাত ধরেই ছোটপর্দায় অভিষেক ঘটে তাঁর। ওম, তোড়ার প্রেমের কাহিনিতে মজেছিল দর্শকও। সেই পর্দার প্রেমই বাস্তবে রূপ পায়। ওম, তোড়া অর্থাৎ রাজা, মধুবনি জুটি পর্দার সামনে এবং পিছনে,দু’জায়গায়ই হিট। ভালবাসা ডট কমের পর ছোটপর্দায় খুব বেশি দেখা যায়নি মধুবনিকে। তারপরই বিয়ে,সন্তান। এখন ঘোরতর সংসারী মধুবনি। বর্তমান প্রজন্মের কাছে যেখানে কেরিয়ারই সব, সেখানে মধুবনির জীবনে উলটপূরাণ? হঠাৎ কেন এই সিদ্ধান্ত অভিনেত্রীর?

আনন্দবাজার অনলাইনের তরফে এই প্রশ্ন নিয়ে যোগাযোগ করা হয় মধুবনির সঙ্গে। অভিনেত্রীর স্পষ্ট উত্তর, “আমি খুব ভাল আছি। আমার কোনও দিনই খুব উচ্চাকাঙ্ক্ষা ছিল না। আর তা-ছাড়া সন্তানের বেড়ে ওঠার কোনও মুহূর্ত আমি মিস করতে চাই না। আমার অবসাদ আসে না।”

Advertisement

বিয়ে, সন্তান, সম্পর্ক এই সবকিছু থেকেই শত হস্ত দূরে বর্তমান প্রজন্ম। সেখানে রাজা, মধুবনির সংসার একটু অন্যরকম। শ্যুটিং আর কেশব। আর জীবনে কোনও কিছুর প্রাধান্য নেই। মধুবনি বলেন, “কাজ করতে যাওয়ার একটা বড় কারণ হল অর্থনৈতিক অবস্থা যেন ঠিক থাকে। আমাকে টাকা-পয়সার দিকটা চিন্তা করতে হয় না। এমনটা নয় আমি কাজ না করলে হাঁড়ি চড়বে না। তাই রাজা, কেশবকে নিয়ে আপাতত চুটিয়ে সংসার করতে চাই।” কিছুদিন আগে ‘ইস্মার্ট জোড়ি’-তে দেখা গিয়েছে রাজা, মধুবনিকে। সেই শ্যুটিংয়েও কেশবকে নিয়ে গিয়েছিলেন তাঁরা। এরই মধ্যে ফিরিয়েছেন বহু ধারাবাহিকের সুযোগও। কেশবের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্ত পরতে পরতে উপভোগ করছেন মা মধুবনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement