Advertisement
২৬ এপ্রিল ২০২৪
madhuri dixit

Madhuri Dixit: বাংলার ছোট পর্দায় মাধুরী-ম্যাজিক! সুচিত্রা সেনের গানের ছন্দে বলবেন ‘তুমি যে আমার’

মাধুরীর ঠোঁটে জায়গা করে নেবে সুচিত্রা সেনের ‘হারানো সুর’-এরগান ‘তুমি যে আমার’। তালিকায়, ‘ঝনক ঝনক কনক কাঁকন’, ‘এই সুন্দর স্বর্ণালি সন্ধ্যায়’।

মঞ্চ মাতাবেন ‘ধকধক গার্ল’।

মঞ্চ মাতাবেন ‘ধকধক গার্ল’।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৩ মার্চ ২০২২ ১৩:২২
Share: Save:

বাংলার সুচিত্রা সেন আর বলিউডের মাধুরী দীক্ষিত। মিলেমিশে একাকার হলে কেমন হবে?

টেলি পাড়া বলছে, এমনিতেই সুচিত্রার সঙ্গে মাধুরীর অনেক মিল। চেহারায়, ভঙ্গিমায়, হাসিতে, কটাক্ষে! মাধুরী নিজেও জানেন সে কথা। কিন্তু এমন মিলিত মাধুরী আজ পর্যন্ত বাংলা কেন, বলিউডের দর্শকেরাও ছোট পর্দায় দেখেননি। খুব শিগগিরিই এমন ঘটনা ঘটতে চলেছে স্টার জলসার রিয়্যালিটি শো-এর মঞ্চে।

মাধুরী দীক্ষিত আসছেন! বিচারকের আসনে বসবেন? একেবারেই না। ‘ধকধক গার্ল’ জাদু ছড়াবেন বাংলা ও হিন্দি জনপ্রিয় গানের সঙ্গে। দুলবেন ‘এক দো তিন’, ‘হায় মেরি ঘাঘরা’র তালে। তাঁর ঠোঁটে জায়গা করে নেবে সুচিত্রা সেনের ‘হারানো সুর’ ছবির কালজয়ী গান ‘তুমি যে আমার’। তালিকায়, ‘ঝনক ঝনক কনক কাঁকন’, ‘এই সুন্দর স্বর্ণালি সন্ধ্যায়’ এবং ‘আঁধি’র ‘কিস মোর পে যাতে হ্যায়’। সবটাই ঘটবে ‘সুপার সিঙ্গার ৩’-এর ফিনালেতে। দুপুর ১টা থেকে প্রতিযোগীদের মধ্যে শুরু হাড্ডাহাড্ডি লড়াই। চলবে টানা ১০ ঘণ্টা। বাংলার ছোট পর্দা কাঁপবে নীল সিক্যুইন শাড়িতে সেজে ওঠা মাধুরীর হাস্যে-লাস্যে-ঠুমকায়।

কিন্তু গানের মঞ্চে মাধুরী কেন? তারও উত্তর আছে। নাচের পাশাপাশি তিনি কবিতা কৃষ্ণমূর্তির সঙ্গে গাইবেন ‘দেবদাস’ ছবির গান ‘ঢাই শাম রোক লেই’। তা ছাড়া, বলিউডের প্রথম সারির নায়িকা নিজেও ভাল গাইতে জানেন। ছোট বেলায় নাচের পাশাপাশি নিয়মিত গানের প্রশিক্ষণ নিয়েছেন। এই প্রথম কোনও গানের মঞ্চ তাঁর সেই প্রতিভাকে স্বীকৃতি জানাতে চলেছে। মাধুরী ছাড়াও এই শো-এর আকর্ষণ আরও অনেকেই। প্রতিযোগীদের পাশাপাশি মঞ্চ মাতাবেন ইলা অরুণ, শান, পালক মুচ্ছাল। থাকবেন তিন বিচারক কুমার শানু, কৌশিকী চক্রবর্তী, সোনু নিগম।

থাকছেন পাঞ্জাবি rapper বাদশা খান আর তাঁর দল। বাদশা মানেই ‘গেন্দা ফুল’। সেই সঙ্গেই বড় পর্দায় ‘দুই পৃথিবী’র পরে জিৎ এবং দেব এ বার একসঙ্গে মঞ্চ ভাগ করতে চলেছেন গানের রিয়্যালিটি শো-র ফিনালেতে। দেব এই চ্যানেলেরই নাচের রিয়্যালিটি শো-এ মিঠুন চক্রবর্তী এবং মনামী ঘোষের সঙ্গে বিচারকের আসন অলঙ্কৃত করেছিলেন। জিৎ আসছেন রোমান্সের রিয়্যালিটি শো ‘ইসমার্ট জোড়ি’ নিয়ে। সম্ভবত ‘সুপার সিঙ্গার ৩’-এর স্লটেই দেখা যাবে তাঁকে। কবে সম্প্রচারিত হবে ফিনালে? খবর, চ্যানেল কর্তৃপক্ষ এখন তারিখ নির্দিষ্ট করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

madhuri dixit Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE