Advertisement
১৯ এপ্রিল ২০২৪
madhuri dixit

Madhuri Dixit: প্রথম বার সমকামী নারীর চরিত্রে অভিনয় করবেন মাধুরী? পোস্টার মুক্তি পেল সম্প্রতি

সূত্রের খবর, সমকামী নারীর চরিত্রে অভিনয় করবেন মাধুরী। যদিও এই বিষয়ে নির্মাতাদের তরফে কোনও নিশ্চিত খবর আসেনি। কেবল পোস্টার মুক্তি পেয়েছে।

মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১৬:২০
Share: Save:

বলিউডের প্রথম সারির নায়িকা। তায় আবার ’৯০-এর দশকের বিনোদন জগতে রাজত্ব করেছেন। সেই সময় ছক ভেঙে বেরিয়ে আসা সহজ ছিল না। যাঁরা ছক ভেঙেছিলেন, নিন্দাও শুনেছিলেন। কিন্তু এখন একবিংশ শতক। আগের তুলনায় ছক ভাঙা খানিক সহজ। তাই গণ্ডি থেকে বেরিয়ে এলেন মাধুরী দীক্ষিত। সমকামী চরিত্রে অভিনয় করার জন্য রাজি হলেন নায়িকা। ছবির নাম, ‘মাজা মা’। পরিচালক, আনন্দ তিওয়ারি।

যদিও নির্মাতাদের তরফে মাধুরীর চরিত্র সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। কেবল ছবির পোস্টার শেয়ার করেছেন কলাকুশলীরা। আনন্দের এই ছবিটি মুক্তি পাবে অ্যামাজন প্রাইমে।

সূত্রের খবর, ছেলের বিয়ের জন্য প্রস্তুতি নেওয়ার সময়ে মাধুরীর চরিত্রের যৌন পরিচয়, উন্মাদনা নানা ভাবে গল্পের মোড় বদলায়। সমকামিতাকে এখানে খুবই সংবেদনশীলতার সঙ্গে ফুটিয়ে তোলা হয়েছে।, ‘মাজা মা’-তে মাধুরী দীক্ষিতের চরিত্রটিকে খুব সূক্ষ্ম ভাবে লেখা হয়েছে। তাই জন্যই তাঁর মতো এক জন তারকা এমন একটি ছক ভাঙা চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন।

ছবিতে মাধুরী ছাড়াও গজরাজ রাও, ঋত্বিক ভৌমিক, বরখা সিংহ, সৃষ্টি শ্রীবাস্তব, মালহর ঠাকর, শীবা চড্ডা প্রমুখ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

madhuri dixit Lesbian love Homosexuality
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE