Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cinema Hall

Cinema Hall: ২২ অক্টোবর থেকে প্রেক্ষাগৃহ খুলছে মহারাষ্ট্রে, ঘোষণা মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের প্রকোপে সব চেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছিল মহারাষ্ট্র। সংক্রমণের কথা মাথায় রেখে কয়েক মাস বন্ধ ছিল প্রেক্ষাগৃহ।

প্রেক্ষাগৃহ খুলছে মহারাষ্ট্রে

প্রেক্ষাগৃহ খুলছে মহারাষ্ট্রে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৬:৪৪
Share: Save:

২২ অক্টোবর থেকে প্রেক্ষাগৃহ খুলছে মহারাষ্ট্রে। নাটক, চলচ্চিত্রের সঙ্গে জড়িত মানুষদের জন্য সুখবর দিলেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। মুখ্যমন্ত্রীর সচিবালয় থেকে এই খবর জানানো হয়েছে শনিবার। যদিও করোনাবিধি মেনে প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দিয়েছে মহারাষ্ট্র সরকার।

শুক্রবারই মুখ্যমন্ত্রীর দফতর থেকে জানানো হয়েছে, ৭ অক্টোবর থেকে সাধারণদের জন্য ধর্মীয় স্থানগুলি খুলে দেওয়া হবে। শনিবার প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দিলেন মুখ্যমন্ত্রী। এ নিয়ে খুব তাড়াতাড়ি একটি নোটিস জারি করে করোনাবিধি প্রকাশ করা হবে। রাজ্যের কোভিড পরিস্থিতি নিয়ে বৈঠকে বসেছিলেন মুখ্যমন্ত্রী। যেখানে উপস্থিত ছিলেন শিবসেনার রাজ্যসভার সদস্য সঞ্জয় রাউত, রাজ্যের মুখ্যসচিব সীতারাম কুন্তে, পরিচালক রোহিত শেট্টি, কুণাল কপূর, নাট্যব্যক্তিত্ব মকরন্দ দেশপাণ্ডে-সহ আরও কিছু মরাঠি শিল্পী।

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়‌ের প্রকোপে সব চেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছিল মহারাষ্ট্র। সংক্রমণের কথা মাথায় রেখে কয়েক মাস টানা বন্ধ রাখা হয়েছিল প্রেক্ষাগৃহ। বৃহস্পতিবার শহরের থিয়েটার দলের প্রতিনিধি এবং প্রেক্ষাগৃহের মালিকরা সঞ্জয়ের সঙ্গে দেখা করে প্রেক্ষাগৃহ খোলার আবেদন জানিয়েছিলেন। তার পরেই এই সিদ্ধান্তের কথা জানাল রাজ্য সরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cinema Hall mumbai Bollywood Uddhav Thackarey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE