Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ অক্টোবর ২০২১ ই-পেপার

Sidharth Shukla: সিদ্ধার্থকে ছাড়াই ‘ব্রোকেন বাট বিউটিফুল’ ওয়েব সিরিজের পরবর্তী অধ্যায়? কী বললেন প্রযোজক?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৬:১৯
‘ব্রোকেন বাট বিউটিফুল’-এ সিদ্ধার্থ এবং সোনিয়া

‘ব্রোকেন বাট বিউটিফুল’-এ সিদ্ধার্থ এবং সোনিয়া

‘ব্রোকেন বাট বিউটিফুল ৩­­­’-এ শেষ বার অভিনয় করতে দেখা গিয়েছিল সিদ্ধার্থ শুক্লকে। তার পর… তিনি নেই। যে গল্প তিনি শুরু করেছিলেন, তার সূত্রধরের ভূমিকায় কি তবে অন্য কেউ অবতীর্ণ হবেন? কারণ, গল্প তো থেমে থাকে না। সিদ্ধার্থের জীবন থেমে গেলেও অগস্ত্যর (ওয়েব সিরিজে সিদ্ধার্থের চরিত্রের নাম) জীবনে নানা মোড় এসেছে হয়তো। কিন্ত সিদ্ধার্থের জায়গায় অন্য কাউকে অগস্ত্যকে হিসেবে দেখতে রাজি নন কেউ, তাই এই নিয়ে ভাবনা শুরু করেও মাঝপথে থেমে রয়েছে। এমনটিই জানালেন ‘ব্রোকেন বাট বিউটিফুল’-এর অন্যতম প্রযোজক সরিতা তনওয়ার।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময়ে সরিতা জানালেন, গত অগস্ট মাসে ‘ব্রোকেন বাট বিউটিফুল’-এর পরবর্তী কিস্তি নিয়ে একতা কপূরের প্রযোজনা সংস্থা ‘অল্ট বালাজি’-র সঙ্গে প্রাথমিক কথাবার্তা হয়েছিল। ঠিক হয়েছিল, ওয়েব সিরিজের তৃতীয় কিস্তিতে যেখানে দুই মূল চরিত্র অগস্ত্য এবং রুমি আলাদা হয়ে গিয়েছিল, চতুর্থ কিস্তিতে তাঁদের মিলন দেখানো হবে। কিন্তু সেই পরিকল্পনা এখন থমকে। কারণ, ২ সেপ্টেম্বর সকালে অগস্ত্য অর্থাৎ সিদ্ধার্থ হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সরিতা বললেন, ‘‘সিদ্ধার্থকে ছাড়া পরবর্তী কিস্তির কথা ভাবতেই পারছি না। ঠিক যেন একটি গল্পের পরবর্তী অধ্যায়ে যাওয়ার আগে মনে হচ্ছে, যে গল্প এগিয়ে নিয়ে যাবে, সে তো আর নেই! কিন্তু গল্পকে এগিয়ে যেতে হবেই যে ভাবে হোক। গান থেমে গিয়েছে, কিন্তু সুর কানে ভাসছে। তাই সে পরিকল্পনা আপাতত থমকে গিয়েছে। এখনই এ সব নিয়ে ভাবার সময়ে আসেনি।’’

Advertisement

এই ওয়েব সিরিজটি ছাড়াও বরুণ-আলিয়া অভিনীত ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে সিদ্ধার্থকে গুরুত্বপূর্ণ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। দিলজিৎ দোশাঞ্ঝ অভিনীত ‘সুরমা’-তেও দেখা গিয়েছিল তাঁকে। তার পর ‘বিগ বস ১৩’-য় জেতার পর তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

আরও পড়ুন

Advertisement