Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Shehnaaz Gill

Shehnaaz Gill: ছবির কাজ শুরু করবেন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ

দিলজিৎ দোশাঞ্ঝের সঙ্গে ‘হঁসলা রাখ’ ছবিতে অভিনয় করার কথা ছিল শেহনাজের। জানা গেল, চলতি মাসের শেষেই ছবির কাজ শুরু হবে।

সিদ্ধার্থ শুক্লর মৃত্যুর পর কেমন আছেন শেহনাজের?

সিদ্ধার্থ শুক্লর মৃত্যুর পর কেমন আছেন শেহনাজের?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১ ২১:১৯
Share: Save:

গত ২ সেপ্টেম্বর সকালের পর পাল্টে গিয়েছে শেহনাজের গিলের জগৎ। যেন ঝড় এসে তাঁর সমস্ত পরিকল্পনা, স্বপ্ন ভেস্তে দিয়েছে। প্রেমিক সিদ্ধার্থ শুক্লর মৃত্যুর পর থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। কেবল তাঁর ঘনিষ্ঠদের কাছ থেকে জানা গিয়েছে, শেহনাজ ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। শেহনাজের অনুরাগীরা শেষ বার তাঁকে সিদ্ধার্থের শেষকৃত্যে দেখেছিলেন। সিদ্ধার্থকে দাহ হতে দেখে কাঁদতে কাঁদতে মাটিতে লুটিয়ে পড়েছিলেন তাঁর প্রেমিকা।

দিলজিৎ দোশাঞ্ঝের সঙ্গে ‘হঁসলা রাখ’ ছবিতে অভিনয় করার কথা ছিল শেহনাজের। জানা গেল, চলতি মাসের শেষেই ছবির কাজ শুরু হবে। একইসঙ্গে জানা গিয়েছে, প্রথম থেকে শেহনাজ এই ছবির সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত, তাই তাঁকে ছাড়া কাজ শুরু হবে না। গত ১৫ সেপ্টেম্বর একটি গানের দৃশ্য শ্যুট করার কথা ছিল। কিন্তু তখনও সেটে ফেরার ক্ষমতা অর্জন করেননি শেহনাজ। তাই পিছিয়ে দেওয়া হয়েছে তারিখ। মাসের শেষে সেই গানটি শ্যুট করা হবে। তার পরে ছবির কাজ।

প্রযোজক জানালেন, শেহনাজের সুস্থ হওয়া পর্যন্ত অপেক্ষা করছেন তাঁরা। সিদ্ধার্থের প্রেমিকার সহযোগীর সঙ্গে যোগাযোগ রেখেছেন তিনি। শেহনাজের সম্পর্কে সমস্ত তথ্য সহযোগীর কাছ থেকেই পাচ্ছেন প্রযোজক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnaaz Gill Sidharth Shukla Diljit Dosanjh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE