Advertisement
২০ মে ২০২৪
Mahira Khan

সৌদি আরব পৌঁছেই চুরি মাহিরার ব্যাগ! কাকে দোষারোপ করলেন শাহরুখের নায়িকা?

বেজায় চটেছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। সৌদি আরবে পৌঁছে চুরি গেল তাঁর ব্যাগ।

সৌদি আরবে ঢুকেই বিপত্তিতে মাহিরা খান।

সৌদি আরবে ঢুকেই বিপত্তিতে মাহিরা খান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১১:৩৩
Share: Save:

‘রইস’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের। প্রথম ছবিতে শাহরুখের নায়িকা। পাকিস্তানের অভিনেত্রী বলিউডে প্রথম ছবির পরই বেশ জনপ্রিয় হয়ে উঠলেও দু’দেশের কূটনৈতিক সম্পর্ক যেন অন্তরায় হয়ে দাঁড়ায় শিল্পীদের সামনে। আপাতত ভারতে কাজ করছেন না মাহিরা। তবু দর্শক মনে রেখেছেন তাঁকে। সম্প্রতি ব্যাগ চুরি হয়ে গেল মাহিরার। সৌদি আরবে রেড সি চলচ্চিত্র উৎসবে যোগ দিতে যাওয়ার সময় এই অঘটন ঘটে। টুইট করে নিজের ক্ষোভ উগরে দেন অভিনেত্রী।

মাহিরা সৌদি আরবের উড়ান সংস্থার বিরুদ্ধে লেখেন, ‘‘গত তিন দিন হল সৌদি আরবে রয়েছি। আমি পৌঁছেছি। কিন্তু, আমার ব্যাগ হারিয়ে গিয়েছে। যার জন্য দায়ী সৌদি আরবের উড়ান সংস্থা। একাধিক বার আমি খোঁজ নিচ্ছি, কোনও সদুত্তর পাচ্ছি না উড়ান সংস্থার তরফে। আশা করছি এই টুইটের পর সৌদি আরবের উড়ান সংস্থা এই বিষয়ে যোগাযোগ করবেন।’’ সৌদি আরবের জেড্ডায় বলিউড থেকে একাধিক শিল্পী গিয়েছেন। শাহরুখ খান, প্রিয়ঙ্কা চোপড়া, অক্ষয় কুমার, হৃতিক রোশন, রণবীর কপূর— অনেকেরই দেখা মিলেছে। সকলের অভিজ্ঞতাই বেশ ভাল। তবে মাহিরা ব্যতিক্রম। খোয়া যাওয়া ব্যাগ ফিরে পান কি না, তার অপেক্ষায় অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahira Khan Pakistani Actress Saudi Arabia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE