Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Arjun-Malaika

অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে নিত্য টানাপড়েন, ক্যামেরার সামনে কেঁদেই ফেললেন মালাইকা!

নিজেদের প্রেম নিয়ে এক সময় বেশ খোলামেলা ছিলেন অর্জুন কপূর ও মালাইকা অরোরা। তবে গত বছর থেকে একাধিক বার বিচ্ছেদের জল্পনায় জর্জরিত হয়েছেন যুগল।

Malaika Arora breaks down in tears in latest episode of Jhalak Dikhhla Jaa 11

(বাঁ দিকে) অর্জুন কপূর, মালাইকা অরোরা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ২০:১১
Share: Save:

গত বছরের মাঝামাঝি সময় থেকে বলিপাড়ায় অর্জুন কপূর ও মালাইকা অরোরার বিচ্ছেদের গুঞ্জন। গত বছরই শোনা গিয়েছিল, যুগলের এত বছরের সম্পর্কে নাকি চিড় ধরেছে। অর্জুনের পরিবারের একাধিক সদস্যকে সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ পর্যন্ত করে দেন মালাইকা। তাতেই সম্পর্কের সমীকরণ নিয়ে সন্দেহ আরও বেড়ে যায়। চলতি বছরে মালাইকার জন্মদিনেও তাঁর পাশে দেখা যায়নি অর্জুনকে। এমনকি, ওনাম, দীপাবলির মতো উৎসবেও একাই বিভিন্ন অনুষ্ঠানে গিয়েছে মালাইকা। তার মাস খানেক পরে কানাঘুষো শোনা যায়, কয়েক মাস আগেই নাকি মতানৈক্যের কারণে চুপিসারে বিচ্ছেদের পথে হেঁটেছেন মালাইকা ও অর্জুন। কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এ এসেও মালাইকা ও তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুলতে চাননি অর্জুন। তবে সম্প্রতি এক গাড়িতে দেখা গিয়েছে দুই বলিউড তারকাকে। ফের কাছাকাছি এসেছেন তাঁরা, এই গুঞ্জনের মধ্যেই ফের ক্যামেরার সামনে কেঁদে ভাসালেন মালাইকা।

সম্প্রতি এক রিয়্যালিটি শোয়ের সেটে শুটিং চলাকালীন কান্নাকাটি জুড়ে দেন মালাইকা। তবে কি অর্জুনের সঙ্গে সম্পর্কের টানাপড়েনের কারণেই নিজের আবেগকে সামলাতে পারলেন না অভিনেত্রী? ঘটনা আদপে তা নয়। এক পারফর্মারের নাচ দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন মালাইকা। তাঁর পারফরম্যান্স দেখে বলিউডে নিজের প্রথম দিকের দিনগুলোর কথা মনে পড়ে গিয়েছিল অভিনেত্রীর। নিজের লড়াইয়ের কথা ভেবেই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন মালাইকা।

১৯৯৮ সালে সলমন খানের ভাই আরবাজ় খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মালাইকা। ২০১৬ সালে সেই সম্পর্কে চিড় ধরে। ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ় এবং মালাইকা। তার বছর দুয়েকের মধ্যে নতুন করে প্রেমে পড়েন মালাইকা। বয়সে ১২ বছরের ছোট অর্জুনের কপূরের সঙ্গে তাঁর সমীকরণ তত দিনে বলিপাড়ার ‘ওপেন সিক্রেট’। ২০১৯ সালে শেষ পর্যন্ত সমাজমাধ্যমের পাতায় নিজেদের সম্পর্কে সিলমোহর দেন মালাইকা এবং অর্জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Arjun Kapoor Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE