• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রানুর প্রসঙ্গ টেনে কদর্য ট্রোল মালাইকাকে!

Malaika Arora compared to Ranu Mondal: Fans counter trolls targeting the actress for her ‘makeup’
রানু মন্ডল এবং মালাইকা অরোরা।

Advertisement

মঙ্গলবার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন মালাইকা অরোরা। গাঢ় লিপস্টিক, স্মোকি আই...সব মিলিয়ে এক্কেবারে ‘পিকচার পারফেক্ট’। কিন্তু তা সত্ত্বেও কদর্য ট্রোল করা হল  ৪৬ বছরেরএই অভিনেত্রীকে। শুধু তাই নয়, রানু মণ্ডলের সঙ্গে তুলনা টেনে এনেও তাঁর প্রতি ছুড়ে দেওয়া হল নানা কটূক্তি।

তাঁর মেক আপের সঙ্গে রানু মণ্ডলের সাম্প্রতিক মেকওভারের তুলনা টেনে বলা হয় তিনি নাকি নিজেই আস্ত ‘মেক আপের বাক্স’। আবার কেউ বা লেখেন ‘ঠিক যেন রানু মণ্ডলের দ্বিতীয় ভার্সন’। শুধু তাই নয়, তাঁর বয়স টেনে নিয়ে এসেও করা হয় নানা ধরনের কটাক্ষ।

এতে অবশ্য মোটেও খুশি নন নেটিজেনদের একাংশ। মালাইকার পাশে দাঁড়িয়ে কেউ লিখেছেন, ‘বয়সটা কখনও ফ্যাক্টর হতে পারেনা। আসল ব্যাপার হল নিজেকে ক্যারি করা।’

আরও পড়ুন-সইফকে প্রথমে বিয়েই করতে চাননি, নিজেই ফাঁস করলেন করিনা!

আরও পড়ুন-অজয়ের সঙ্গে আলাপ না হলে কি শাহরুখকে বিয়ে করতেন? কাজল বললেন...

দেখুন নেটিজেনদের বক্তব্য 

 

আর একজনের মন্তব্য, ‘শুধু মালাইকাকে নয়, আপনারা এই সমস্ত মন্তব্য করে রানু মণ্ডলকেও ছোট করছেন। কোনও সুস্থ মাথার মানুষ এমন ভাবে অন্যকে অপমান করতে পারেন না।’

কিছু দিন আগেই নেটদুনিয়ায় রানু মণ্ডলের মেকওভারের ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। রানুর ছবিকে নোংরা ভাবে এডিট করে তা নিয়ে বানানো হয়েছিল নিম্নমানের মিমও। ফের এক বার রানুকে টেনে এনে আক্রমণ করা হল মালাইকার লুককে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন