• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অজয়ের সঙ্গে আলাপ না হলে কি শাহরুখকে বিয়ে করতেন? কাজল বললেন...

kajol srk
কাজল-শাহরুখ। ছবি-কাজলের ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

Advertisement

৯০-এর দশকে কাজল-শাহরুখের অনস্ক্রিন রোম্যান্স টিনেজারদের রোলমডেলহয়ে উঠেছিল। রাহুল-অঞ্জলির প্রেমকাহিনি তখন লোকের মুখে মুখে। কিন্তু রিয়েল লাইফে তখন চলছে অন্য গল্প। শাহরুখ চুটিয়ে প্রেম করছেন গৌরীর সঙ্গে আর কাজল মজেছেন অজয়ে। কিন্তু যদি কাজলের জীবনে অজয় না আসতেন তবে কি সিমরান মালা পরাতেন শাহরুখের গলায়? সম্প্রতি ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ নামক একটি প্রশ্ন-উত্তর সেশনে এক ভক্তের এই প্রশ্নে কী বললেন কাজল?

কাজলের সটান জবাব: ‘ইজ নট দ্য ম্যান সাপোজড টু বি প্রপোজিং?’ যার বাংলা তর্জমা করলে মানেটা হয়, ‘ছেলেদেরই কি আগে প্রপোজ করার কথা নয়?’ এর পরই অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে, এর মানে কি শাহরুখ প্রস্তাব দিলে রাজি হয়েও যেতেন কাজল? তা নিয়ে অবশ্য কিছু জানাননি বাঙালি কন্যে।

আরও পড়ুন-বিবাহবার্ষিকীর ঠিক আগেই প্রিয়ঙ্কা-নিকের সংসারে নতুন অতিথি!

 

দেখুন কাজলের উত্তর

 

আরও পড়ুন-সইফকে প্রথমে বিয়েই করতে চাননি, নিজেই ফাঁস করলেন করিনা!

আর এক ভক্ত আবার কাজলকে প্রশ্ন করেন,আবার কবে শাহরুখ-কাজল ম্যাজিক বড় পর্দায় দেখা যাবে? উত্তরে কাজল সেই ভক্তকে বলেন, ‘সে কথা আমায় না জিজ্ঞাসা করে শাহরুখকে জিজ্ঞেস করুন।’

‘বাজিগর’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ কিংবা এখনকার ‘দিলওয়ালে...’,শাহরুখ-কাজল ম্যাজিক যেন চিরন্তন, আজও একই রকম। সম্প্রতি ‘তানহাজি’-তে বর অজয়ের সঙ্গে জুটি বেঁধেছেন কাজল। অন্যদিকে, ‘ব্রহ্মাস্ত্র’-তে ক্যামিও চরিত্রে দেখা যাবে কিং খানকে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন