Advertisement
০১ মে ২০২৪
Malaika Arora

উত্তেজনায় মালাইকার ঘাড়ে পড়ে নিজস্বী তুলতে গেলেন যুবক, কী করলেন অভিনেত্রী?

তারকার সঙ্গে নিজস্বী তুললে কি জীবন বদলে যাবে? অনুরাগী যুবককে মালাইকার ঘাড়ে পড়ে ছবি তুলতে ব্যগ্র হতে দেখে মন্তব্যের ঝড়। কী করলেন মালাইকা?

Malaika Arora gets uncomfortable as fan comes too close

সকাল সকাল মুম্বই বিমানবন্দরের বাইরে হেঁটে আসছিলেন মালাইকা। অনুরাগীদের জটলায় ঝামেলায় পড়লেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৪:০৮
Share: Save:

তারকাদের কাছাকাছি আসার জন্য অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। তাঁরা নিজস্বী তুলতে চান, আরও নানা আবদার করেন। অনেক সময় হাসিমুখে মেনে নিলেও কখনও কখনও অস্বস্তিতে পড়েন। যেমনটা সম্প্রতি হল মালাইকা অরোরার সঙ্গে। মুম্বই বিমানবন্দরে অনুরাগীরা ঘিরে ধরলেন তাঁকে। তাঁর সঙ্গে নিজস্বী তোলার আবদার করলেন। সকাল সকাল মুম্বই বিমানবন্দরের বাইরে হেঁটে আসছিলেন অভিনেত্রী। অনুরাগীদের জটলায় ঝামেলায় পড়ে গেলেন তিনি। এক জন পুরুষ অনুরাগী হঠাৎ তাঁর গা ঘেঁসে দাঁড়িয়ে পড়লেন নিজস্বী তুলতে।মালাইকা তাঁর উত্তেজনা দেখে ঈষৎ বিব্রত হয়ে বললেন, “আরাম সে, আরাম সে।’’

মালাইকাকে দেখা গেল কালো ক্রপ টপ এবং নীল জিন্‌সে। গায়ে চাপিয়ে নিয়েছিলেন চামড়ার কালো জ্যাকেট। বেশ কয়েকজন অনুরাগীর আবদার মিটিয়ে ক্যামেরায় পোজ় দেন তিনি। কিন্তু গোলমাল বাধে হঠাৎ সেই ব্যক্তি পাশে এসে দাঁড়িয়ে পড়ায়। হাত তুলে তাঁকে সতর্ক হতে বলেন অভিনেত্রী। এর পর হনহনিয়ে হেঁটে চলে যান।

ইনস্টাগ্রামে এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ধেয়ে এসেছে নানা মন্তব্য। একজন লিখেছেন, “কেউ যখন ব্যক্তিগত পরিসরে ঢুকে পড়ে, তখন সেটা খুবই বিরক্তিকর।” আর এক জনের মন্তব্য, “লোকজন কি পাগল হয়ে গেল নাকি? একটু ভদ্রতাও বজায় থাকুক!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Bollywood Actor Mumbai Airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE