Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Malaika Arora

বোনকে নিয়ে চূড়ান্ত রসিকতা মালাইকার, দিদির কথায় মাথা ‘হেঁট’ অমৃতার

মালাইকা এবং অমৃতা— বলিপাড়ার দুই অভিনেত্রী। সম্পর্কে দুই বোনও! দু’জনই মায়ানগরীর পরিচিত মুখ। মালাইকাকে নিয়েই অবশ্য চর্চা বেশি হয়।

বোন অমৃতাকে নিয়ে চূড়ান্ত রসিকতা মালাইকার

বোন অমৃতাকে নিয়ে চূড়ান্ত রসিকতা মালাইকার সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৬:১৩
Share: Save:

মালাইকা অরোরার নতুন শো শুরু হয়েছে। সেখানেই নতুন ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অভিনয় নয়, ‘স্ট্যান্ড আপ কমেডি’তে মজেছেন তিনি। একেবারে অন্য ভাবে ধরা দিচ্ছেন তিনি। এ বার তাঁর নিশানায় বোন অমৃতা। বোনকে নিয়ে এমন রসিকতা করলেন একেবারে মাথা নিচু করে বসে রইলেন তিনি। মালাইকা এবং অমৃতা— বলিপাড়ার দুই অভিনেত্রী। সম্পর্কে দুই বোনও! দু’জনই মায়ানগরীর পরিচিত মুখ। মালাইকাকে নিয়েই অবশ্য চর্চা বেশি হয়। তিনি তাঁর প্রেমজীবন, বিচ্ছেদ, অসমপ্রেম, ফিটনেস— সব নিয়ে সব সময়ই আলোচনার কেন্দ্রে থাকেন। অমৃতাও কম আলোচিত নন। কয়েকটা ছবি করে বড় পর্দায় আর তাঁর মুখ সে ভাবে দেখা যায়নি। সন্তান, স্বামী নিয়ে সংসার করছেন। তবে ইন্ডাস্ট্রির সঙ্গে যোগ অটুট। যে কোনও পার্টিতে দিদি মালাইকা ও করিশ্মা-করিনার সঙ্গে হামেশাই দেখা যায় তাঁকে। বান্ধবীদের দলে অমৃতা অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য।

সদ্য শুরু হওয়া এই সিরিজ় ‘মুভিং উইথ মালাইকা’তে অভিনেত্রীর দিনযাপন ও ব্যক্তিগত জীবনকেই তুলে ধরা হচ্ছে। তারই অংশ এই ‘স্ট্যান্ড আপ কমেডি’। তিনি শোয়ের শুরুতেই একহাত নেন তাঁর নিন্দকদের। দু’চার কথা শুনিয়েও দেন। পাশাপাশি তিনি বলেন, দুই বোনের মধ্যে সুন্দরী তিনি। আর অমৃতা অনেক বেশি রসিক। ভাবছেন এ আর এমন কী , প্রশংসাই তো করেছে। মালাইকা বলেন, ‘‘আমার বোনের বর বড়লোক। ওকে দেখো, আর আমাকে দেখো কী করছি।’’ দিদির কাছ থেকে এ হেন কথা শুনে খানিকটা বিব্রত হয়ে পড়েন অমৃতা। রিয়্যালিটি শো-তে নিজের জীবনের পুরনো কথা তুলে ধরেন অভিনেত্রী। অর্জুন থেকে আরবাজ়, ছেলে আরহান— সবারই প্রসঙ্গ উঠে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE