Advertisement
০২ মে ২০২৪
Mannara Chopra

বাঁশ দিয়ে মার, বুকে লাথি, বাঙালি অভিনেত্রীকে হাসপাতালে পাঠিয়ে দিয়েছিলেন প্রিয়ঙ্কার বোন মন্নরা!

বলিউডে মন্নরার হাতেখড়ি হয় ‘জিদ’ ছবির মাধ্যমে ২০১৪ সালে। ছবির সেটে বাঙালি সহ-অভিনেত্রীকে বাঁশপেটা করেন প্রিয়ঙ্কার বোন!

Mannara Chopra alleged to hit her Zid film co star Shraddha Das by bamboo stick kicked on her chest

(বাঁ দিকে) মন্নরা চোপড়া ও শ্রদ্ধা দাস (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ২২:৫৩
Share: Save:

প্রিয়ঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়ার তুতো বোন মন্নরা চোপড়া। ‘বিগ বস্ ১৭’-এর ঘরের সেরা পাঁচ প্রতিযোগীর মধ্যে অন্যতম মন্নরা। ‘বিগ বস্‌ ১৭’-য় নিজের ব্যক্তিত্বের ছাপও রেখেছেন মন্নরা। তবে সেই কারণে কম সমস্যার মুখোমুখি হননি তিনি। অনেক সময় অভিযোগ উঠেছে অন্য মহিলা প্রতিযোগীকে সম্মান করেন না মন্নরা। বড়-ছোট জ্ঞান নেই তাঁর। তবু ‘বিগ বস্’-এর নিজস্ব একটা পরিচিতি তৈরি করতে সক্ষম হয়েছেন তিনি। এ বার মন্নরাকে নিয়ে গুরুতর অভিযোগ আনলেন তাঁর প্রথম ছবির সহ-অভিনেত্রী শ্রদ্ধা দাস।

তাঁরই তুতো দিদিই নামজাদা অভিনেত্রী। তবে এখনও মায়ানগরীতে বিশেষ সুবিধা করে উঠতে পারেননি মন্নরা। যদিও দক্ষিণী বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ তিনি। বলিউডে মন্নরার হাতেখড়ি হয় ‘জিদ’ ছবির মাধ্যমে ২০১৪ সালে। কিন্তু সেই ছবিতে বিশেষ একটা ছাপ রাখতে পারেননি তিনি। তবে এত বছর কেটে যাওয়ার পর মন্নরাকে নিয়ে মুখ খুললেন তাঁর সহ-অভিনেত্রী শ্রদ্ধা। তাঁর অভিযোগ, ছবির শুটিং চলাকালীন তাঁকে এমন মারেন মন্নরা যে হাসপাতালে ভর্তি হতে হয় শ্রদ্ধাকে।

এই প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রদ্ধা বলেন, ‘‘‘জিদ’ ছবির শুটিংয়ের ঘটনা। একটা দৃশ্যে মন্নরার আমাকে ধাক্কা দেওয়া কথা। অ্যাকশন পরিচালক বলেন হালকা ভাবে ধাক্কা দিতে। মন্নরা এত জোরে ধাক্কা দেন যে সিঁড়ি থেকে পড়ে যাই। আমি প্রথমে ভেবেছিলাম নতুন এসেছে বুঝতে পারেনি।’’ প্রথম দিনেই যে ক্ষান্ত হয়েছেন মন্নরা তেমনটা নয়। দ্বিতীয় দিনে নাকি আরও আগ্রাসন দেখান মন্নরা। শ্রদ্ধা বলেন, ‘‘দ্বিতীয় দিন আমার ও মন্নরার একটি মারপিটের দৃশ্য ছিল। ওকে বলা হয় শোলা দিয়ে আমাকে মারতে। কিন্তু কারও কথা না শুনে বাঁশের লাঠি দিয়ে মারতে শুরু করে, বুকে সজোরে লাথি মারে। শেষমেশ আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়।’’ প্রায় ৯ বছর আগে এই ছবি মুক্তি পায়। বক্স অফিসে বিশেষ সাফল্য পায়নি এই ছবি। নায়ক-নায়িকা যাঁরা ছিলেন তাঁদের কেরিয়ারও যে বিশেষ উড়ান নিয়েছে তা-ও নয়। কিন্তু এত বছর এ প্রসঙ্গে কখনও কোনও মন্তব্য করেননি শ্রদ্ধা। তবে হঠাৎ মন্নরা ‘বিগ বস্’-এর ফাইনালে উঠতেই এই অভিযোগ কেন, ভাবাচ্ছে মন্নরার অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shraddha das Bollywood bollywood celebrities
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE