Advertisement
২৪ জুন ২০২৪
Celeb Gossip

বিলাসবহুল জীবন নয়, শহরতলিতে বাস, তবু এত সম্পত্তি মনোজের!

বিলাসী জীবনযাপন করেন না মনোজ। ইন্ডাস্ট্রির মাঝখানে নয়, তিনি থাকেন মুম্বইয়ের শহরতলিতে। তবু স্বীকার করলেন যে, সঞ্চয় যথেষ্টই!

Manoj bajpayee

মনোজের মোট সম্পত্তির পরিমাণ কত? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৫:৫৩
Share: Save:

তারকাদের পারিশ্রমিক, মোট সম্পত্তির পরিমাণ নিয়ে নানা চর্চা মায়ানগরীর অন্দরে। কানাঘুষো শোনা গেল অভিনেতা মনোজ বাজপেয়ীকে নিয়েও। তাঁর মোট সম্পদের পরিমাণ নাকি ১৭০ কোটি টাকা! সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে মনোজ অভিনীত ছবি ‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’। ছবির প্রচারে এসে এত সম্পত্তির কথা শুনে চমকে গেলেন মনোজ নিজেই। যদিও জানালেন, পরিবারের ভবিষ্যৎ নিশ্চিন্ত, সুরক্ষিত রাখার মতো যথেষ্ট উপার্জন করেছেন তিনি।

তাঁকে প্রশ্ন করা হয়েছিল বিপুল সম্পত্তির পরিমাণ নিয়ে। হতচকিত হয়ে গিয়েছিলেন মনোজ। তাঁর প্রতিক্রিয়া ছিল, “বাপ রে বাপ! ‘আলিগড়’ আর ‘গালি গুলেইয়াঁ’ করেই এত টাকা হয়েছে আমার? কখনওই নয়! তবে হ্যাঁ, ভগবানের দয়ায় যা আছে, তাতে আমার এবং আমার স্ত্রীর বুড়ো বয়সে ভাল ভাবে চলবে। আমার মেয়েরও হিল্লে হয়ে যাবে।”

খ্যাতিমান তারকা হলেও খুব বিলাসী জীবনযাপন করেন না মনোজ। অন্য তারকাদের মতো মুম্বইয়ের বিলাসবহুল এলাকায় থাকেন না।শহরতলিতে থাকেন অভিনেতা। মনোজ, “আমি দক্ষিণ মুম্বই অথবা বান্দ্রায় থাকি না। এখনও আন্ধেরিতে থাকি। ইন্ডাস্ট্রির মাঝে নয়, শেষ প্রান্তে বসে থাকাই বেছে নিয়েছি আমি।” মনোজ বুঝিয়ে দেন, অভিনেতা সত্তা, তারকাখ্যাতি সব সময় বহন করতে একেবারেই ইচ্ছুক নন তিনি।১৯৯৪ সালে ‘ব্যান্ডিট কুইন’ চলচ্চিত্রে অভিনয় করে বলিউডে পা রাখেন মনোজ। ‘সত্য’, ‘গ্যাংস অফ ওয়াসিপুর-এর মতো ছবিতে তাঁর অভিনয় দাগ কেটেছে দর্শক-হৃদয়ে।

‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’ ছবিতে একজন সাধারণ মানুষের চরিত্রে অভিনয় করছেন মনোজ। চরিত্রটি এমন এক আইনজীবীর, নাবালিকা ধর্ষণের বিরুদ্ধে যে পকসো আইনে মামলা লড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Celeb Gossip Bollywood Actor Manoj Bajpayee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE