Advertisement
২১ মে ২০২৪
Fire At Saregamapa Set

রাজারহাটে ‘সারেগামাপা’র শুটিং ফ্লোরে মেকআপ ভ্যানে আগুন! কী ভাবে ঘটল বিপত্তি?

‘দাদাগিরি’ থেকে ‘দিদি নম্বর ওয়ান’, ‘সারেগামাপা’-র মতো শোয়ের শুটিং হয় যেখানে, সেখানেই ধরল আগুন। কী ভাবে ঘটল এই বিপত্তি?

‘সারেগামাপা’-এর মেকআপ ভ্য়ানে আগুন।

‘সারেগামাপা’-এর মেকআপ ভ্য়ানে আগুন। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ১২:১৯
Share: Save:

সপ্তাহের প্রথম দিনেই আগুন ধরল স্টুডিয়োতে। রাজারহাটের ডিআরআর স্টুডিয়োকে অনেকে অবশ্য চেনেন ‘রামবাবুর বাগান’ নামে। এই স্টুডিয়োতেই হয় বাংলার জনপ্রিয় সব রিয়্যালিটি শোয়ের শুটিং। ‘দাদাগিরি’ থেকে ‘দিদি নম্বর ওয়ান’, ‘সারেগামাপা’-র মতো শোয়ের শুটিং হয় যেখানে, সেখানেই ধরল আগুন। সকাল সাড়ে ১১টা নাগাদ আগুন লাগে দু’টি মেকআপ ভ্যানে। আপাতত জানা যাচ্ছে, ক্যান্টিন থেকে আগুন ছড়িয়ে যায় মেকআপ ভ্যানে। নিমেষে পুড়ে যায় ভ্যানিটি ভ্যান। কথা ছিল, সোমবার ‘সারেগামাপা লেজেন্ডস’-এর শোয়ের শুটিং হবে। ঘটনায় কেউ হতাহত হয়নি বলেই জানা যাচ্ছে। ইতিমধ্যে দমকল ৩ টি ইঞ্জিন এসে উপস্থিত হয়েছে আগুন নেভানোর চেষ্টা চলছে।

‘সারেগামাপা লেজেন্ডস’ জি বাংলার একটি নতুন শো। যেখানে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এই শোয়ে কিছু দিন আগেই গাইতে এসেছিলেন গায়ক জাভেদ আলি। সোমবার শুটিং হওয়ার কথা অভিজিৎ, আকৃতি কক্কর, বিনোদ রাঠৌরদের। এ রকম একটা ঘটনা ঘটলেও সোমবার শুটিং বাতিল হবে না বলেই খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE