×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ মার্চ ২০২১ ই-পেপার

যৌনপল্লি থেকে শ্যামা, কৃষ্ণাকে উদ্ধার করল নিখিল, মেগা ছুঁল ৮০০ পর্ব

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ নভেম্বর ২০২০ ১৮:৫৩
কৃষ্ণকলি ধারাবাহিক ছুঁয়ে ফেলল ৮০০ পর্ব।

কৃষ্ণকলি ধারাবাহিক ছুঁয়ে ফেলল ৮০০ পর্ব।

কৃষ্ণকলি ধারাবাহিক ছুঁয়ে ফেলল ৮০০ পর্ব।
১৮ বছরের ব্যবধানে কি কি পরিবর্তন চিত্রনাট্যে? চ্যানেলের সোশ্যাল পেজ বলছে, অনেক পরিবর্তন দেখবেন এ বার দর্শক। ইতিমধ্যেই সবাই দেখেছেন, মা-বাবা হয়েছেন শ্যামা, নিখিল। একমাত্র মেয়ে কৃষ্ণাও মায়ের মতো খুব ভাল গান গায়। ঘটনাচক্রে স্মৃতি হারিয়ে শ্যামা বারাণসীতে। সেখান থেকে মেয়েকে নিয়ে কলকাতায় আসতে গিয়ে বিক্রি হয়ে যাচ্ছিল যৌনপল্লিতে।
এছাড়াও, সৌমি চট্টোপাধ্যায়, মিশমি দাস সহ একাধিক অভিনেতা যোগ দিয়েছেন ধারাবাহিকে।
পরিবর্তন এসেছে নিখিলের জীবনেও। বয়সের ছাপ চোখে-মুখে। চোখে চশমা। দাড়িতে অল্প রুপোলি ছোপ। তার জীবনেও এসেছে নতুন সঙ্গিনী। নিখিল কি তাহলে ভুলে গিয়েছে শ্যামাকে?

৮০০ পর্বের আনন্দ ‘নিখিল’ ওরফে নীল ভট্টাচার্যের গলায়। আনন্দবাজার ডিজিটালকে জানালেন, নিখিল শ্যামাকে মনে রেখেছে না ভুলে গিয়েছে সেটা ধারাবাহিক দেখতে দেখতে দর্শক জানবেন।
কীভাবে সেলিব্রেশন হল? ‘‘এখন বড়ো করে উদযাপনের সুযোগ নেই। গত কাল শ্যুটিংয়ের পরে কেক কাটা হল সবাই মিলে। ব্যস ওটুকুই।’’
পর্দায় ‘বাবা’ হয়েছেন। দর্শকদের ফিডব্যাক কী? নীলের দাবি, চরিত্রে বদল আসায় খুশি দর্শকেরা। তাঁর নিজেরও ভাল লাগছে। টানা ৮০০ এপিসোড এক রকম ভাবে অভিনয় করেছেন। এ বার অন্য রকম কিছু দেখানোর সুযোগ মিলছে।

৮০০ পর্ব সেলিব্রেশনে যদিও যোগ দিতে পারেননি ‘শ্যামা’ তিয়াসা রায়। তবে কৃষ্ণকলি যে তাঁকে মা হওয়ার অনুভূতিও পাইয়ে দেবে, ভাবতেই পারেননি। খুশি গলায় জানালেন, ‘‘রাতারাতি জনপ্রিয়তা এনে দিয়েছে ধারাবাহিক। রাতারাতি মা-ও বানিয়ে দিল। প্রচুর অভিজ্ঞতা আর ভালবাসা পেলাম এই একটি চরিত্র করে। চ্যানেল কর্তৃপক্ষকে ধন্যবাদ। দর্শকদের কাছে অনুরোধ, এ ভাবেই পাশে থাকুন।’’

Advertisement

আরও পড়ুন: সুশান্তের মৃত্যু নিয়ে নোংরা রাজনীতি হচ্ছে, মুখ খুললেন উদ্ধব ঠাকরে

ইতিমধ্যেই নিখিল যৌনপল্লি থেকে উদ্ধার করে মেয়ে-বৌকে ফিরিয়ে এনেছে বাড়িতে। ‘‘যদিও আমি এখনও শ্যামার মুখ দেখতে পাইনি। বড় ঘোমটায় মুখ ঢাকা। জানিই না কাকে উদ্ধার করলাম!’’, মজার গলায় জানালেন নীল।

আরও পড়ুন: টুইটারে নিজের নাম বদলে ফেললেন দীপিকা

Advertisement