• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সুশান্তের মৃত্যু নিয়ে নোংরা রাজনীতি হচ্ছে, মুখ খুললেন উদ্ধব ঠাকরে

Uddhav and Sushant
শিবসেনার মুখপত্র ‘সামনা’-তে উদ্ধব তাঁর মতামত প্রকাশ করেছেন।

সুশান্তের মৃত্যুর প্রায় ছ’মাস কেটে যাওয়ার পরে প্রয়াত অভিনেতাকে নিয়ে মুখ খুললেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তাঁর বক্তব্য, সুশান্তের মৃত্যু নিয়ে নোংরা রাজনীতি চলছে। শিবসেনার মুখপত্র ‘সামনা’-তে উদ্ধব তাঁর মতামত প্রকাশ করেছেন। এই মুখপত্রটির সম্পাদনার দায়িত্বে রয়েছে শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত।

দেশে প্রচণ্ড আলোড়ন ফেলেছে এমন তিনটি বিষয় নিয়ে কথা বলতে বলা হয়েছিল উদ্ধবকে। সেই বিষয়গুলির মধ্যে একটি ছিল তরুণ অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের অপমৃত্যু। মুখপত্রটির সম্পাদকীয়তে কিছুটা খোঁচা দিয়েই বলা হয়, অভিনেতার মৃত্যুর তদন্তে সিবিআইয়ের মতো কেন্দ্রীয় সংস্থা মাঠে নামলেও, বিহার ভোট শেষ হওয়ার পরেই সব কিছু ভুলে যাওয়া হয়েছে।

উদ্ধব বলেন, “আমি আর কী-ই বা বলতে পারি? এই দুঃখজনক ঘটনা আমাকেও ব্যথিত করেছে। এক জন তরুণ তার জীবন হারাল। যে সব মানুষ সেই ঘটনা থেকে ফায়দা তোলার চেষ্টা করছেন, তাঁরা রাজনীতিতে থাকার যোগ্য নন।” তিনি প্রশ্ন তোলেন, “মানুষের মৃত্যু নিয়েও আপনারা রাজনীতি করবেন? আর কত নীচে নামবেন আপনারা? এর থেকে নোংরা রাজনীতি আর হয় না।” তাঁর আরও সংযোজন, “নিজেকে মানুষ বলে পরিচয় দিতে চাইলে, মানুষের মতো কাজ করুন। এক জন মানুষ প্রাণ হারাল আর আপনারা তা নিয়ে রাজনীতি শুরু করে দিলেন? এক জন মৃত মানুষের সাহায্যে আপনারা দু’মিনিটের জন্য বিখ্যাত হওয়ার চেষ্টা করছেন? এই আপনাদের প্রকৃত রূপ?”

আরও পড়ুন: টুইটারে নিজের নাম বদলে ফেললেন দীপিকা

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুকাণ্ডে জড়িয়েছিল উদ্ধব-পুত্র আদিত্যের নাম। তাঁকে জড়িয়ে বিভিন্ন দাবি এবং গুঞ্জন ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। এ সবই তাঁর বিরুদ্ধে নোংরা রাজনীতি এবং বিরোধীদের ষড়যন্ত্র বলে দাবি করেছিলেন আদিত্য।

আরও পড়ুন: মোহর আর শঙ্খের বিয়ে, কার্ড বানিয়ে আমন্ত্রণ জানাল নেটাগরিকেরা

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন