Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Indian Idol

Indian Idol 12: রিয়েলিটি শো-তে একটু নাটকীয়তা চলে, ‘ইন্ডিয়ান আইডল ১২’ নিয়ে মুখ খুললেন মেইয়াং চ্যাং

অনুষ্ঠানের পঞ্চম পর্যায়ে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন মেইয়াং।

মেইয়াং চ্যাং।

মেইয়াং চ্যাং।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২১ ১৮:০৪
Share: Save:

‘ইন্ডিয়ান আইডল ১২’ নিয়ে বিতর্কের শেষ নেই। দিন কয়েক আগেই এই অনুষ্ঠান নিয়ে মুখ খুলেছিলেন প্রথম পর্যায়ের বিজয়ী অভিজিৎ সবন্ত। এ বার সেই তালিকায় গায়ক-অভিনেতা মেইয়াং চ্যাং।

অনুষ্ঠানের পঞ্চম পর্যায়ে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন মেইয়াং। তবে অভিজিতের মতো কড়া ভাষায় এই অনুষ্ঠানকে আক্রমণ করেননি তিনি। বরং কিছুটা সুর নরম করে বিতর্ক এড়িয়ে গিয়েছেন। তিনি জানিয়েছেন, বহুদিন ধরেই ‘ইন্ডিয়ান আইডল’-এর সঙ্গে যুক্ত নেই তিনি। তাই সম্প্রতি যা যা ঘটে গিয়েছে, সেই বিষয়ে তিনি কিছুই জানেন না। পঞ্চম পর্যায়ের পর আর এই অনুষ্ঠান দেখেননি বলে দাবি করেছেন মেইয়াং। তাঁর কথায়, “আমি শুনেছি অনুষ্ঠানের প্রতিযোগীরা প্রশিক্ষণপ্রাপ্ত। গায়ক হিসেবে ওঁরা প্রত্যেকেই দক্ষ। নেটমাধ্যমের যুগে সকলেই জানেন, রিয়েলিটি শো-তে একটু নাটকীয়তা চলে।”

মেইয়াং মনে করেন, তাঁদের সময় এই প্রতিযোগিতায় কোনও চাকচিক্য ছিল না। কিন্তু সময়ের সঙ্গে সেই ছবি বদলেছে। এখন গানের সঙ্গে আরও অন্যনা বিষয়কেও সমান ভাবে গুরুত্ব দেওয়া হয়। তবে রিয়েলিটি শো-এর দুনিয়া থেকে এখন অনেক দূরে চ্যাং। এই মুহূর্তে বন্ধু অভিনেতা রজত বর্মেচার সঙ্গে হিমাচল প্রদেশে ছুটি কাটাচ্ছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

controversy Reality show Indian Idol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE