Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mia Khalifa

Mia Khalifa: মিয়া খলিফার ডিভোর্স! রিসেপশনের আগেই বিচ্ছেদের ঘোষণা প্রাক্তন পর্ন তারকার

২২ জুলাই মিয়া ইনস্টাগ্রামে বিচ্ছেদের ঘোষণা করে জানালেন, তাঁরা দু’জনেই চেষ্টা করেছেন একসঙ্গে থাকতে।

মিয়া খলিফা এবং তাঁর প্রাক্তন স্বামী রবার্ট স্যান্ডবার্গ

মিয়া খলিফা এবং তাঁর প্রাক্তন স্বামী রবার্ট স্যান্ডবার্গ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ১৫:১১
Share: Save:

রিসেপশনটুকু বাকি ছিল। তার আগেই বিবাহ-বিচ্ছেদ হতে চলেছে প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফা এবং রবার্ট স্যান্ডবার্গের। কয়েক বছর সহবাস করার পর ২০১৯ সালে বাগদান হয় মিয়া ও রবার্টের। ২০২০ সালের জুন মাসে বিয়ে করেন তাঁরা। কিন্তু অতিমারির কারণে বড় করে অনুষ্ঠান করা হয়নি তখন। অতিমারির প্রকোপ কমে যাওয়ার পর সাড়ম্বরে অনুষ্ঠান করার পরিকল্পনা ছিল প্রাক্তন দম্পতির। তার আগেই বিচ্ছেদের ঘোষণা করলেন মিয়া।

২২ জুলাই মিয়া ইনস্টাগ্রামে বিচ্ছেদের ঘোষণা করে জানালেন, তাঁরা দু’জনেই চেষ্টা করেছেন একসঙ্গে থাকতে। কিন্তু তাঁদের মধ্যে মতবিরোধ চূড়ান্ত পর্যায়ে পৌঁছে যাওয়ার পর এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানালেন মিয়া। তাঁর বক্তব্য, এই মতবিরোধের জন্য তাঁরা কেউ একে অপরকে কাঠগড়ায় দাঁড় করাতে চান না। কোনও তিক্ততা না রেখে আলাদা হয়েছেন মিয়া এবং রবার্ট।

প্রাক্তন দম্পতি একসঙ্গে ছবি পোস্ট করে নেটমাধ্যমে নিজেদের প্রেমের কথা বলতে ভালবাসতেন। সম্পর্কে থাকাকালীন দু’জন দু’জনকে ‘কাপল গোলস’ দিয়ে এসেছেন সবসময়ে। মিয়া ও রবার্ট একাধিক সারমেয় দত্তক নিয়েছিলেন। বিবাহ-বিচ্ছেদের বিবৃতিতে প্রাক্তন পর্ন তারকা তাঁদের সন্তানসম সারমেয়দের কথা লিখতেও ভোলেননি। জানিয়েছেন, প্রাক্তন দম্পতি একসঙ্গেই তাঁদের দেখাশোনা করবেন। তাঁদের দাম্পত্যের যাত্রা শেষ হলেও বন্ধুত্বের যাত্রা এখনও অব্যহত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Divorce Mia Khalifa Pornstar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE