Advertisement
১৯ জুলাই ২০২৪
Mimi Chakraborty

বাংলাদেশে গিয়েছিলেন, ঠকঠক করে কাঁপছে নায়িকার গাড়ি, কোন বিপদের মুখে পড়লেন মিমি?

মিমি বাংলাদেশে গিয়েছিলেন নিজের আসন্ন ছবি ‘তুফান’-এর প্রচারে । শেষ দিন কী ঘটল অভিনেত্রীর সঙ্গে?

Mimi Chakraborty face cyclone While returning from bangladesh after promotion of toofan movie

মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৪ ২০:২০
Share: Save:

বেশ কিছুদিন ধরে বাংলাদেশে রয়েছেন মিমি চক্রবর্তী। তাঁর আসন্ন ছবি ‘তুফান’-এর প্রচারে গিয়েছিলেন সেখানে। ১৩ জুন ফেরার কথা অভিনেত্রীর। শেষ দিনেই বিপদের মুখে পড়লেন তিনি। তবু বাংলাদেশকে ধন্যবাদ জানালেন নায়িকা।

ঢাকা বিমানবন্দরের রানওয়েতে মিমি। কালো করে এসেছে আকাশ। ঠকঠক করে কাঁপছে গাড়ি। এমন হাওয়া যে দাঁড়াতে পাচ্ছেন না অভিনেত্রী। দমকা হাওয়ায় উড়ে যাচ্ছে টুপি। কোনওক্রমে টুপি চেপেই ঢুকে পড়েন বিমানের অন্দরে। বোঝাই যাচ্ছে কলকাতায় ফেরার সময় তুফানের মধ্যে পড়েন অভিনেত্রী। তবু খুশি মিমি। কারণ নিজের ‘তুফান’ ছবির প্রচার করতে গিয়ে এমন ঝড় তুফানের মধ্যে পড়ে খানিক তাঁদের সিনেমার নামেরই সার্থকতা বজায় রইল। তাই মিমি লেখেন, ‘‘তুফান, থ্যাঙ্ক ইউ বাংলাদেশ।’’

দুই বাংলার যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘তুফান’। ছবিতে মুখ্য চরিত্রে ওপার বাংলা থেকে শাকিব খান। এ ছাড়াও রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী নাবিলা। এই ছবির এপার বাংলা থেকে প্রযোজক হিসাবে থাকছে এসভিএফ। অন্য দিকে, ওপার বাংলা থেকে এই ছবিটি প্রযোজনা করছে ‘চরকি’ ও ‘আলফা আই’। ‘তুফান’ মূলত অ্যাকশন ঘরানার ছবি। ছবিতে শাকিব খানের যে লুক প্রকাশ্যে এসেছে, তার সঙ্গে অনেকেই মিল খুঁজে পাচ্ছেন ‘অ্যানিম্যাল’ ছবির রণবীর কপূরের লুকের। যদিও এই বিষয়ে তেমন কোনও মন্তব্য করেননি পরিচালক রায়হান রাফি।

এর আগে একাধিক বার বাংলাদেশি প্রযোজনায় কাজের কথা হলেও এই ছবির মাধ্যমেই ঢালিউডে পা রাখছেন মিমি। গত বছর রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ ছবিটি দুই বাংলায় সমালোচকদের পছন্দ হয়। তাঁর পরিচালনায় এই অ্যাকশন থ্রিলারে শাকিব, মিমি ও নাবিলা ত্রয়ী দর্শককে চমকে দেবেই বলে দাবি করেছেন নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE