Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

Mimi Chakraborty: সাংসদ মিমির সঙ্গে উর্বশী রৌতেলার মিল খুঁজে পেলেন অনুরাগী! কী ভাবে?

মিমির সাজ দেখে এক নেটাগরিক বলিউডের জনপ্রিয় নায়িকা ঊর্বশী রৌতেলার সঙ্গে মিল খুঁজে পেলেন মিমির!

মিমি চক্রবর্তী এবং ঊর্বশী রৌতেলা।

মিমি চক্রবর্তী এবং ঊর্বশী রৌতেলা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২১ ১৮:১৮
Share: Save:

দুনিয়া তোলপাড় নিখিল জৈন-নুসরত জাহান বিতর্কে। এই প্রথম ‘বোনুয়া’ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন মিমি চক্রবর্তী। সমস্ত বিতর্ক থেকে দূরে তিনি। তার বদলে শুক্রবার ২ পোষ্যের সঙ্গে জমিয়ে সপ্তাহান্ত কাটানোর পরিকল্পনা ছকে ফেললেন সাংসদ-তারকা। এবং পুরোটাই ভাগ করে নিলেন নেটমাধ্যমে, অনুরাগীদের সঙ্গে। সেখানেই তাঁর সাজ দেখে এক নেটাগরিক বলিউডের জনপ্রিয় নায়িকা উর্বশী রৌতেলার সঙ্গে মিল খুঁজে পেলেন মিমির!

মিমির এই সপ্তাহের ছুটি কাটানোর পরিকল্পনা কী? দেরি করে ঘুম থেকে ওঠা, ধোঁয়া ওঠা কফিতে চুমুক দেওয়া তো আছেই, ভাগ করে নেওয়া রিল ভিডিয়ো বলছে, ৩ দিনের বাকি সময় নানা পোশাকে দেখা যাবে তাঁকে। কোলে থাকবে জুনিয়র চিকু আর ম্যাক্স। যেমন কফি কাপে চুমুক দেওয়ার সময় হয়তো তাঁর পরনে রাত পোশাক থাকবে। কখনও চশমা।

সারা দিনের নানা সময়ে তাঁকে দেখা যাবে পা ছোঁয়া গাউনে, হাঁটু ছোঁয়া ড্রেসে এবং ট্র্যাক শ্যুট-সহ নানা পোশাকে। নিজের ‘লুক’ বদলাতে অভিনেত্রী কপালে ছড়িয়ে দিয়েছেন ‘ব্যাং’ স্টাইলে কাটা ছোট চুল। কখনও বিনুনি। কখনও পোশাকের সঙ্গে তাল মিলিয়ে খোলা চুলে তিনি। সব মিলিয়ে মিমি আবার সেই পুরনো মেজাজে। ২ পোষ্যও তাল মিলিয়ে মায়ের সঙ্গে পোজ দিয়ে দেখিয়ে দিয়েছে, তারাও সপ্তাহান্ত উপভোগের জন্য তৈরি। মিমির সাজ-বদল যথারীতি উষ্ণতা ছড়িয়েছে নেটমাধ্যমে। মাত্র ৪ ঘণ্টায় ৫২ হাজারবার দেখা হয়েছে সেই ভিডিয়ো। অনেকেই ঝলক দেখে জানিয়েছেন, নানা ধরনের পোশাক, নতুন চুলের ছাঁদে দুর্দান্ত লাগছে মিমিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Mimi Chakraborty Urvashi Rautela
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE