Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mir Afsar Ali

Mir-Swastika: কেশচর্চায় পাশাপাশি মীর-স্বস্তিকা, কার ‘আস্কারা’য় ভোল বদলে ফেললেন সঞ্চালক?

চর্চা উস্কে দিয়েছে মাঝ রাতে পোস্ট করা জলির একটি ছবি। সেখানে জলি, মীরের পাশে হাসিমুখে স্বস্তিকা মুখোপাধ্যায়! মীরের নিজের প্রতি বাড়তি যত্নআত্তির কারণ কি তা হলে তিনিই? সবটাই কি হচ্ছে প্রেমিকা-নায়িকার পরামর্শে? কে বলবে এ বিষয়ে! তবে চুলের রং বদলাতেই সাদা চুল ঢাকা পড়ে গিয়েছে অভিনেতা-সঞ্চালকের।

স্বস্তিকা-মীর

স্বস্তিকা-মীর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ১৪:১১
Share: Save:

যত দিন যাচ্ছে, মীর আফসার আলি যেন নব যুবক! বাড়তি মেদ ঝরিয়ে আগের তুলনায় অনেকটাই ছিপছিপে। সদ্য বাংলাদেশ সফর শেষ করে ফিরেছেন। দেশে পৌঁছেই নিজের জৌলুস বাড়াতে ব্যস্ত! শুক্রবার বিকেলে ছবি দিয়ে অনুরাগীদের জানিয়েওছেন সে কথা। ছবিতে স্পষ্ট, ছাঁদ বদলে চুলে রঙের প্রলেপ পড়েছে। বিশেষ কেশবিন্যাসও হয়েছে। সৌজন্যে হেয়ার স্টাইলিস্ট জলি চন্দ।

এ পর্যন্ত ঠিকই ছিল। চর্চা উস্কে দিয়েছে মাঝ রাতে পোস্ট করা জলির একটি ছবি। সেখানে জলি, মীরের পাশে হাসিমুখে স্বস্তিকা মুখোপাধ্যায়! মীরের নিজের প্রতি বাড়তি যত্নআত্তির কারণ কি তা হলে তিনিই? সবটাই কি হচ্ছে প্রেমিকা-নায়িকার পরামর্শে? কে বলবে এ বিষয়ে! তবে চুলের রং বদলাতেই সাদা চুল ঢাকা পড়ে গিয়েছে অভিনেতা-সঞ্চালকের। তাতে যেন আরও ঝকঝকে তিনি। অবশ্য এমনও হতে পারে স্বস্তিকাও গিয়েছিলেন চুলের চর্চা করাতে। সেখান থেকেই তাঁদের রসায়ন ফের চর্চায়।

স্বস্তিকা ও মীরের সঙ্গে জলি

স্বস্তিকা ও মীরের সঙ্গে জলি

মীর-স্বস্তিকাকে নিয়ে টলিউডে গুঞ্জন বহু দিনের। সেই গুঞ্জন মাঝে বেড়ে গিয়েছিল পরিচালক অভিজিৎ শ্রী দাসের ‘বিজয়ার পরে’ ছবিতে জুটি বাঁধার কারণে। শ্যুট শেষ হতেই থেমে গিয়েছিল সেই আলোচনা। শুক্রবারের সন্ধে আর গভীর রাতের ছবি শনিবাসরীয় বিনোদন বুঝি উস্কে দিল!

যদিও এই রসায়নের কথা স্বীকার করেন না দুই তারকার কেউই। তাঁদের দাবি, তাঁরা খুবই ভাল বন্ধু। দীর্ঘদিন দেখা না হলেও বন্ধুত্ব একই থাকে। তা বটে। তবে বাংলাদেশের খাদ্য সফর নিয়ে তৈরি বিশেষ ভ্লগ কিন্তু মীরের পাশাপাশি জ্বলজ্বল করছে স্বস্তিকার ফেসবুক পাতাতেও।

নায়িকার আক্ষেপ, তাঁরও এই সফরে যোগদানের কথা ছিল। কাজের কারণে পারেননি। তাই দর্শনেই অর্ধেক ভোজন সারবেন! বাকিদেরও মীরের হয়ে একই পথে হাঁটতে বিশেষ অনুরোধও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mir Afsar Ali Swastika Mukherjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE