Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Mir Afsar Ali: প্রায় এক নিঃশ্বাসে শেষ বিয়ারের বোতল! কেন এমন ভিডিয়ো পোস্ট করলেন মীর?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ অগস্ট ২০২১ ১৩:০৪
মীর।

মীর।

লকডাউনের নতুন বিধি এখনও চালু হয়নি। ফলে, রাত আটটা বাজলেই বন্ধ দোকান-পাট, রেস্তরাঁ। যাঁরা শেষ মুহূর্তে রেস্তরাঁয় ঢুকে পানীয় নিয়ে আয়েস করে বসেছেন তাঁরা কী করবেন? শনিবার রাতে সেটাও দেখালেন মীর আফসর আলি। রিল ভিডিয়োয় তিনি দেখিয়েছেন, এমন পরিস্থিতিতে ক্রেতা এক বার করে ঘড়ি দেখবেন। আর বড় চুমুক দেবেন পানীয়ের বোতলে! এতে কি পানীয়ের স্বাদ ঠিক মতো পাওয়া যাবে? মৌতাত জমবে? সে নিয়ে ভাবার অবকাশই নেই। ক্রেতার তখন একটাই চিন্তা, নির্দিষ্ট সময়ে পানীয় শেষ করে তাঁকে রেস্তরাঁ ছেড়ে বেরিয়ে যেতে হবে।

অভিনেতা, সঞ্চালকের পোস্ট মানেই ব্যঙ্গ আর রসিকতার নিখুঁত ককটেল। রিল ভিডিয়োতেও এই দুই উপাদান সমান পরিমাণে থাকায় অনুরাগীরা চুটিয়ে উপভোগ করেছেন। ঝলকের নেপথ্যে বেজেছে, সলমন খানের ‘দবং’ ছবির গান ‘হামকা পিনি হ্যায়’। তারই তালে তালে মীরের অনবদ্য অভিনয়। গম্ভীর মুখে এক বার নিজের হাতঘড়ি দেখছেন। আর এক নিঃশ্বাসে পানীয় শেষ করছেন। ভিডিয়োর গায়ে বড় হরফে লেখা, ‘গত রাতের ঘটনা! রাত আটটায় রেস্তরাঁ বন্ধ হয়ে যাবে এবং আপনাকে দ্রুত আপনার পানীয়টি শেষ করতে হবে।’

Advertisement

সপ্তাহান্তের দ্বিতীয় দিনে মীরের এই ভিডিয়ো যেন বাড়তি অক্সিজেন অনুরাগীদের কাছে। সবাই এক বাক্যে স্বীকার করেছেন, গম্ভীর বিষয়েও হাস্যরস ছড়িয়ে দিতে তাঁর জুড়ি নেই। কেউ কেউ আতঙ্কিত, যে ভাবে এক নিঃশ্বাসে পান করেছেন সঞ্চালক তাতে নেশা হয়ে যায়নি তো তাঁর? কেউ পানীয়ের নাম জানার চেষ্টায় ব্যস্ত। কারওর মতে, আগের দিন রাতে মীর নির্ঘাৎ এ রকমই কোনও ঘটনা দেখেছেন। তারই ছোট্ট ঝলক উঠে এসেছে এই ভিডিয়োতে।

আরও পড়ুন

Advertisement