Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mishmee Das

Mishmee Das: মুম্বইয়ে কাজের সময় পর্ন অ্যাপ থেকে ডাক এসেছিল, ভয়ে ব্লক করে দিই: মিশমি

মিশমিকে একটি বিশেষ অ্যাপ থেকে ফোন করা হয়েছিল। পর্ন ছবির জন্য প্রস্তাব দেওয়া হয় তাঁকে। দ্বিগুণ অর্থের লোভও দেখানো হয়।

মিশমি দাস।

মিশমি দাস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ১৬:০৬
Share: Save:

অতি সম্প্রতি, পর্ন-কাণ্ডে জুড়ে গিয়েছে মুম্বই, কলকাতা-- দুই মহানগরের নাম। দুই শহরেরই উঠতি মডেল, অভিনেত্রীদের অভিযোগ, তাঁদের দিয়ে জোর করে পর্ন ছবির শ্যুট করানো হয়। অভিনেত্রী মিশমি দাস এক সময় মুম্বইয়ের বাসিন্দা ছিলেন। এখন বাংলা ছোট পর্দা, ওয়েব সিরিজের নিয়মিত মুখ। প্রায়ই সাহসী পোশাকে নেটমাধ্যমে দেখা যায় তাঁকে। দুই শহরকেই তিনি খুব কাছ থেকে দেখেছেন। মডেলিং থেকে অভিনয়ে এসেছেন। তিনি কোনও দিন পর্ন ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন?

আনন্দবাজার অনলাইনের কাছে স্পষ্ট জানালেন মিশমি, ‘‘অভিনয়, মডেলিংয়ের কারণে আমি তখন মুম্বইয়ের বাসিন্দা। হঠাৎই এক রাতে আমার কাছে বিশেষ অ্যাপ থেকে এই ধরনের ফোন আসে। আমায় প্রস্তাবও দেওয়া হয়। বলা হয়, আমি যে শো-তে যুক্ত আছি তারা সেই শো-এর কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবে। দ্বিগুণ অর্থের টোপও দেওয়া হয় আমায়। অ্যাপের প্রতিনিধি কাজের জন্য রীতিমতো জোর করতে থাকেন আমায়।’’ অর্থের পরিমাণ শুনে মিশমি রাজি হয়েছিলেন? অভিনেত্রীর দাবি, রাজি হওয়া দূর, তিনি কিছুক্ষণ কথা বলার পরেই ভয়ের চোটে ফোন কেটে দেন। সঙ্গে সঙ্গে ব্লক করে দেন সেই বিশেষ নম্বর। মিশমি জানিয়েছেন, তার পরে আর কোনও দিন তাঁর কাছে এই ধরনের অবাঞ্ছিত ডাক আসেনি।

বেশ কিছু দিন মায়ানগরীতে কাজের পর বাবার অসুস্থতার কারণে কলকাতায় ফিরে আসেন মিশমি। অভিনেত্রী জানান, শো ছেড়ে আসার সময় ভীষণ কষ্ট হয়েছিল। কারণ, মুম্বইয়ে কাজের সুযোগ বেশি। রোজগারের পরিমাণও বেশি। মিশমির এই অভিজ্ঞতা মুম্বইয়ে। কলকাতায় এই অভিজ্ঞতা হয়েছে? ‘‘এমন কোনও অভিজ্ঞতা কলকাতায় হয়নি’’, দাবি অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Mishmee Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE