Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mithai

সিরিয়াল থেকে কয়েক দিনের বিরতি ‘মিঠাই’-এর, আচমকা কেন এই সিদ্ধান্ত সৌমিতৃষার?

জন্মদিনের আগে সৌমিতৃষার পোস্ট দেখে ঘাবড়ে গেলেন তাঁর অনুরাগীরা। কী এমন করল মিঠাই।

Mithai aka Soumitrisha Kundu feels emotional on her birthday as her friend Sayak shares an emotional video

‘মিঠাই’ থেকে কেন বিরতি নিলেন সৌমিতৃষা? — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ২০:১৩
Share: Save:

২৪ ফেব্রুয়ারি ‘মিঠাই’-এর জন্মদিন। ইন্ডাস্ট্রিতে মিঠাই নামেই পরিচিতি অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর। সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে এখন তিনি অবশ্য হয়ে উঠেছেন সকলের ঘরের মেয়ে। ইন্ডাস্ট্রিতে তাঁর প্রচুর বন্ধু। তাই তো তাঁর জন্মদিনে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। ২৩ ফেব্রুয়ারি আচমকাই সৌমিতৃষার একটি পোস্ট। যা দেখে রীতিমতো চমকে যান তাঁর দর্শক।

নিজের মেকআপ ঘরের ছবি পোস্ট করে তিনি লেখেন, “মিস করব এই ঘরটাকে।” তার পর থেকেই চারিদিকে একটাই প্রশ্ন, আচমকা কেন এমনটা লিখলেন সৌমিতৃষা? সেই রহস্যই অবশেষে উদ্ঘাটিত হল। জন্মদিন উপলক্ষে দু’দিনের ছুটি নিয়েছেন পর্দার মিঠাই।

ইন্ডাস্ট্রিতে সায়ক চক্রবর্তী তাঁর ভাল বন্ধু। সৌমিতৃষার সঙ্গে কাটানো বিশেষ মুহূর্ত ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন তিনি। যে ভিডিয়ো দেখে আবেগপ্রবণ নায়িকা। তিনি লেখেন “জানি কেন এই ভিডিয়োটা দেখে আবেগপ্রবণ হয়ে পড়লাম। তোমাদের খুব মিস করছি।”

এই বিশেষ দিনটা নিজের মতো করে কাটানোর জন্য অন্য ভাবে পরিকল্পনা করেছেন তিনি। তাই তো শুটিং থেকেও কয়েক দিনের বিরতি। মিঠাই লিখেছেন “২৬ ফেব্রুয়ারি পর্যন্ত খুব মিস করব এই ঘরটাকে।” তার পর আবার শুটিং শুরু করবেন তিনি। আবারও পুরনো জায়গায় ফিরছে ‘মিঠাই’। কয়েক সপ্তাহ আগে টিআরপি প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছিল। ফেব্রুয়ারির শেষ সপ্তাহে আবারও অনেকটা উপরে উঠে এসেছে ‘মিঠাই’ সিরিয়াল। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৭.০।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithai Bengali Serial Soumitrisha Kundu TRP Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE