Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Mithai: বাংলা জয়ের পরে দক্ষিণ ভারতে ‘মিঠাই’, তামিল ধারাবাহিকে ‘উচ্ছেবাবু’ আনন্দ সেলভম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ জুলাই ২০২১ ১৮:৪০
সিদ্ধার্থ বা ‘উচ্ছেবাবু’-র চরিত্রে অভিনয় করছেন ‘উড়িয়ে ২’ খ্যাত অভিনেতা আনন্দ সেলভম।

সিদ্ধার্থ বা ‘উচ্ছেবাবু’-র চরিত্রে অভিনয় করছেন ‘উড়িয়ে ২’ খ্যাত অভিনেতা আনন্দ সেলভম।

টানা দু’মাসেরও বেশি সময় ‘বাংলার সেরা’ ধারাবাহিক ‘মিঠাই’। মোদক বাড়ির মিষ্টি, মিঠাই স্পেশাল মনোহরা পছন্দ করেন না, এমন বাঙালি বোধ হয় নেই। খবর, নিশ্চিন্তে বাংলা বিজয়ের পর এ বার ‘মিঠাই’ পাড়ি দিচ্ছে তামিল দুনিয়ায়। সেখানে একই গল্প, চিত্রনাট্য পরিবেশিত হবে ভিন্ন নামে। অভিনয় করবেন তামিল দুনিয়ার জনপ্রিয় অভিনেতারা। দেখানো হবে জি তামিল চ্যানেলে।

সেই অনুযায়ী তামিলে বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকের নাম হতে চলেছে ‘নিনাইথালে ইলিক্কুম’। ধারাবাহিকের অন্যতম চরিত্র সিদ্ধার্থ বা ‘উচ্ছেবাবু’-র চরিত্রে অভিনয় করছেন ‘উড়িয়ে ২’ খ্যাত অভিনেতা আনন্দ সেলভম। আনন্দ নিজেও ইনস্টাগ্রামে জানিয়েছেন, তিনি জি তামিলের নতুন ধারাবাহিকে অভিনয় করছেন। যার শ্যুট শুরু হয়েছে গত শুক্রবার থেকে। ‘মিঠাই’-এর চরিত্রে কে অভিনয় করবেন? এখনও তা নাকি নির্দিষ্ট হয়নি।

খবর জেনে খুশি বাংলা ‘মিঠাই’-এর পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস। আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছেন, ‘একটি ধারাবাহিক অন্য ভাষায় তৈরি হওয়া মানে সেই ধারাবাহিক সফল। আরও ভাল লাগত, যদি আমি তামিল ধারাবাহিকটিও পরিচালনা করতে পারতাম। একই ধারাবাহিক অন্য ভাষায় তৈরির অভিজ্ঞতাই আলাদা।’

Advertisement

এ দিকে, বিচ্ছেদ-কাগজে সইয়ের পরেও বিয়ে ভাঙেনি সিদ্ধার্থ-মিঠাইয়ের। গত সপ্তাহে হইহই করে তাদের ফুলশয্যা পর্ব সম্প্রচারিত হয়েছে। আপাতত দু’জনেই নতুন করে সংসার করতে উৎসাহী। ইতিমধ্যেই মিঠাই জয় করেছে মামাশ্বশুরের মন। সিদ্ধার্থও ঝগড়া ভুলে মিঠাইয়ের সাইকেল ‘মুন্নি’-র পিঠে চেপে মাছের বাজারে গিয়েছে চিতল মাছ আনতে। যদিও সে ভুল করে এনে ফেলেছে বোয়াল মাছ! সিদ্ধার্থের এই ভুল ঢাকা পড়েছে মিঠাইের রান্নার গুণে।

আগামী দিনে আর কী কী বাঁক আসতে চলেছে ধারাবাহিকে? তার জন্য চোখ রাখতে হবে জি বাংলায়, প্রতি দিন রাত ৮টায়।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement