Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Mithai

Mithai: সৌমিতৃষা-আদৃতের বদলে নতুন মুখ! মনোহরার বদলে জিলিপি বিক্রি করবে ‘মিঠাই’

ফের নতুন চর্চা জনপ্রিয় ধারাবাহিক ঘিরে। এ বার নাকি বদলে যাচ্ছে নায়ক-নায়িকা। মিঠাই আর মনোহরাও বিক্রি করবে না!

পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, তামিল এবং ওড়িয়া ভাষার পরে হিন্দিতেও তৈরি হতে চলেছে ‘মিঠাই’।

পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, তামিল এবং ওড়িয়া ভাষার পরে হিন্দিতেও তৈরি হতে চলেছে ‘মিঠাই’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ১৫:১৯
Share: Save:

সৌমিতৃষা কুণ্ডু, আদৃত রায় অতীত! ১৪ মার্চ থেকে নতুন মুখ ‘মিঠাই’ ধারাবাহিকে। এক দিন আগে বয়স্ক মিঠাই, সিদ্ধার্থ মোদকের ছবি প্রকাশ্যে এসেছে। তাই দেখে মাথায় হাত অনুরাগীদের। সোশ্যাল মিডিয়ায় প্রশ্নের ঝড়— তা হলে কি শেষ হয়ে যাচ্ছে ‘মিঠাই’? সেই চর্চা থামার আগে ফের নতুন জল্পনা জনপ্রিয় ধারাবাহিক ঘিরে। এ বার নাকি বদলে যাচ্ছে নায়ক-নায়িকা! মিঠাই আর মনোহরাও বিক্রি করবে না। প্রচার ঝলক অনুযায়ী তার হাতে জিলিপি!

Advertisement

কী ঘটতে চলেছে জি বাংলার ৪৬ সপ্তাহ ধরে ‘বাংলা সেরা’ ধারাবাহিকের সঙ্গে?

শুক্রবার আনন্দবাজার অনলাইন জানিয়েছিল, গল্পে নতুন মোচড় আসতে চলেছে এই ধারাবাহিকে। সেই অনুযায়ী ‘মিঠাই’ আর তার ‘উচ্ছেবাবু’র নতুন বেশবাস। শনিবারের চর্চার নেপথ্যে ধারাবাহিকের হিন্দি সংস্করণ। পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, তামিল এবং ওড়িয়া ভাষার পরে হিন্দিতেও তৈরি হতে চলেছে ‘মিঠাই’। সেখানেই মুখ্য দুই চরিত্রে দেখা যাবে দেবোত্তমা সাহা, আশিস ভরদ্বাজকে। এ ছাড়াও থাকছেন প্রিয়ম গুর্জর, অভিষেক অবস্তি, অল্পেশ দীক্ষিত এবং পূজা দীক্ষিত। সোম থেকে শনি রোজ সন্ধে ৭টায় ‘মিঠাই’ আসবে নতুন রূপে।

বাংলা থেকে ‘মিঠাই’ এখন সর্বভারতীয় স্তরে। নিজে পরিচালনা করতে পারলে বেশি খুশি হতেন? গর্বিত রাজেন্দ্রপ্রসাদের দাবি, ‘‘জাতীয় স্তরে কাজ করতে কে না চায়? আমিও সুযোগ পেলে খুশিই হতাম। তবে, একই ধারাবাহিক একই লোক পরিচালনা করলে সেখানে নতুনত্বের ছোঁয়া থাকে কম। হুবহু রিমেকের বিষয়টি চলে আসে। তাই যা হয়েছে, মনে হচ্ছে ভালই হয়েছে।’’ পাশাপাশি, পরিচালক এখন ব্যস্ত ‘পিলু’ ধারাবাহিক নিয়ে। ‘রাণী রাসমণি’, ‘মিঠাই’-এর মতো এই ধারাবাহিকটিকেও সবচেয়ে উঁচুতে পৌঁছে দেওয়ার চ্যালেঞ্জ। ফলে, নতুন ধারাবাহিক নিয়েই আপাতত তিনি ব্যস্ত থাকতে চান।

Advertisement

হিন্দি ‘মিঠাই’ তা হলে কে পরিচালনা করছেন? টেলিপাড়ার খবর, প্রযোজনা এবং পরিচালনা উভয়েই করছেন অরবিন্দ বব্বল। মথুরায় সেট তৈরি করে শ্যুট চলছে ধারাবাহিকের। যেহেতু হিন্দি রিমেক, তাই মনোহরার বদলে ‘মিঠাই’-এর ঝুলিতে বড় বড়, রসে টইটম্বুর জিলিপি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.