Advertisement
১৩ জুন ২০২৪
Pathaan 2.0

দক্ষিণী ছবিতে ‘পাঠান’-এর ছায়া? জুটি বাঁধছেন জীতু জোসেফ-মোহনলাল

দক্ষিণী ছবি ‘রাম’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন ‘দৃশ্যম’ খ্যাত পরিচালক-অভিনেতা জুটি। শোনা যাচ্ছে, ফাঁস হয়ে গিয়েছে ছবির গল্প। অনুরাগীদের দাবি, ‘পাঠান’-এর সঙ্গে মিল রয়েছে ‘রাম’ ছবির কাহিনির।

Photograph of South Indian actor Mohanlal and Bollywood Actor Shah Rukh Khan

দক্ষিণী ছবিতে ‘পাঠান’-এর ছায়া। ‘পাঠান’ ছবির গল্পের সঙ্গে কতটা মিল রয়েছে ‘রাম’-এর চিত্রনাট্যের?  ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩২
Share: Save:

দক্ষিণী ছবি ‘রাম’-এর জন্য জুটি বাঁধছেন পরিচালক জীতু জোসেফ ও মালয়ালম তারকা মোহনলাল। অ্যাকশন থ্রিলার এই ছবিতে ফের একসঙ্গে কাজ করতে চলেছেন ‘দৃশ্যম’ খ্যাত পরিচালক ও অভিনেতা জুটি। খবর, সম্প্রতি ফাঁস হয়ে গিয়েছে সেই ছবির চিত্রনাট্য। ভক্তদের দাবি, ছবির গল্পের সঙ্গে মিল রয়েছে ‘পাঠান’-এর চিত্রনাট্যের।

জীতু জোসেফ পরিচালিত ছবি ‘রাম’এক প্রাক্তন ‘র’ গুপ্তচরের গল্প। হঠাৎ করে সে নিরুদ্দেশ হয়ে যায়। এদিকে গোটা দেশ তখন সন্ত্রাসবাদীদের চক্রান্তের শিকার। তাদের পরাস্ত করতে দরকার সেই ‘র’ এজেন্ট রাম মোহনকে। ‘রাম’ ছবির চিত্রনাট্য আবর্তিত হয় ওই গুপ্তচরের জীবন ও তার মিশন ঘিরে। ছবির গল্প ফাঁস হয়ে যাওয়ার পর ‘রাম’ ছবির চিত্রনাট্যের সঙ্গে ‘পাঠান’-এর চিত্রনাট্যের মিল খুঁজে পান অনেকে। সমাজমাধ্যমে অনুরাগীদের মন্তব্য, ‘‘এই তো পাঠান ২!’’

Photo of  South Indian director Jeethu Joseph and actor Mohanlal

‘দৃশ্যম’ ছবিতে জুটি বেঁধে কাজ করেন জীতু জোসেফ ও মোহনলাল। ছবি: সংগৃহীত।

গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে যশরাজ ফিল্মস প্রযোজিত শাহরুখ খানের ছবি ‘পাঠান’। মুক্তির পর থেকে বক্স অফিসে ‘পাঠান’ ঝড়। দেশ-বিদেশ মিলিয়ে এখনও পর্যন্ত ৬০০ কোটির ব্যবসা ছাড়িয়ে গিয়েছে শাহরুখের ছবি। এক সপ্তাহ পেরিয়েও তুঙ্গে ‘ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স’-এর এই ছবির জনপ্রিয়তা। এর মধ্যেই ‘পাঠান ২’-এর জন্য আর্জি জানাতে শুরু করেছেন আমজনতা। এমনকি, ছবির কলাকুশলী সোমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হলে দর্শকদের তরফে প্রশ্ন আসে পরিচালক সিদ্ধার্থ আনন্দের কাছেও।

‘পাঠান ২’ কবে বানাচ্ছেন? অনুরাগীদের প্রশ্নে ইতিবাচক ইঙ্গিত দিলেও ‘পাঠান’-এর সিক্যুয়েল নিয়ে তেমন কোনও কিছু নিশ্চিত করে জানাননি পরিচালক, উচ্চবাচ্চ্য করেনি প্রযোজনা সংস্থাও। তবে তার আগেই দক্ষিণী ছবিতে ‘পাঠান’-এর ছায়া। ‘পাঠান’ ছবির গল্পের সঙ্গে কতটা মিল রয়েছে ‘রাম’-এর চিত্রনাট্যের? তা জানা যাবে ছবিটি মুক্তির পরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE