Advertisement
২৯ নভেম্বর ২০২৩
Bollywood Update

অক্টোবরেই পরিবারে আসছে নতুন অতিথি, ক্লান্ত শরীরেও প্রস্তুতি তুঙ্গে স্বরার

চলতি বছরের ফেব্রুয়ারিতে আইনি মতে বিয়ে সেরেছেন। তার পরের মাসে সামাজিক অনুষ্ঠান। রাজনীতিক ও সমাজকর্মী ফাহাদ আহমেদের সঙ্গে নতুন সংসার স্বরার। সেই সংসারেই নতুন অতিথির আগমনের অপেক্ষা।

Swara Bhasker.

অভিনেত্রী স্বরা ভাস্কর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৮:১৭
Share: Save:

চলতি বছরের প্রেমের মাস ফেব্রুয়ারিতে এক প্রকার কোনও ঘোষণা ছাড়াই গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। ১৬ ফেব্রুয়ারি সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে সইসাবুদ সারেন অভিনেত্রী। তার পর মার্চ মাসে বিয়ের সামাজিক অনুষ্ঠান। দিল্লিতে তাঁর দিদিমার বাড়িতে সব আচার-অনুষ্ঠান মেনে সাত পাক ঘুরেছেন স্বরা। গায়েহলুদ থেকে মেহেন্দি, সঙ্গীত— স্বরা ও ফাহাদের বিয়েতে আয়োজন ছিল সব অনুষ্ঠানের। তা ছাড়াও একাধিক রিসেপশনের আয়োজন করেছিলেন দম্পতি। বিয়ের কয়েক মাস পরে গত জুনে সমাজমাধ্যমের পাতায় স্বরা ঘোষণা করেন, তিনি সন্তানসম্ভবা। জানান, আগামী অক্টোবর মাসে তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। খবর জানানোর পর থেকে একাধিক বার সন্তানসম্ভবা অবস্থায় স্বরাকে দেখা গিয়েছে জনসমক্ষে। কেমন ভাবে সন্তানের আগমনের আগের প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী?

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় নিজের স্ফীতোদরের ছবি শেয়ার করেন স্বরা। স্বরার সেই ছবি থেকেই স্পষ্ট, শারীরিক ভাবে বেশ ক্লান্ত তিনি। তবে মুখে হাসি লেগেই রয়েছে ‘বীরে দি ওয়েডিং’ খ্যাত অভিনেত্রীর। নিজের ছবির পাশাপাশি সদ্যোজাতের বিছানার ছবিও পোস্ট করেন স্বরা। তবে তাঁর সন্তানের আগেই সেই বিছানা দখল করে নিয়েছে অন্য কেউ। কে সে? স্বরার আদরের পোষ্য সে। হবু সন্তানের বিছানায় পোষ্য বিড়ালের ছবি তুলেই ইনস্টাগ্রামে পোস্ট করলেন অভিনেত্রী।

সমাজবাজী পার্টির যুবনেতা ও সমাজকর্মী ফাহাদ আহমেদের সঙ্গে ১৬ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী স্বরা ভাস্কর। দিল্লিতে বিয়ের সইসাবুদ করে নিজের দিদার বাড়িতে ধুমধাম করে আনুষ্ঠানিক বিয়ে সারেন অভিনেত্রী। ভিন্ন ধর্মের পাত্রকে বিয়ে করার জন্য কম কটাক্ষের মুখে পড়তে হয়নি অভিনেত্রীকে। তবে সেই সব সমালোচনায় কান দিতে নারাজ বলিউড অভিনেত্রী। বরং বিয়ের পরে ফাহাদের সঙ্গে চুটিয়ে সংসার করতে ব্যস্ত স্বরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE