Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Monami Ghosh

Monami Ghosh: অভিনয়, নাচ পেরিয়ে এ বার গানের জগতে ‘টাপাটিনি গার্ল’ মনামী

দর্শকের কাছে নতুন ভাবে ধরা দিতে চলেছেন মনামী ঘোষ। পা রাখলেন গানের জগতে। আসছে মনামীর গানের ভিডিয়ো।

নতুন রূপে মনামী

নতুন রূপে মনামী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২২ ১০:১৫
Share: Save:

‘টাপাটিনি গার্ল’। টলিউডে এটাই এখন তাঁর নতুন পরিচয়। বছরের পর বছর গড়ায়, মনামী ঘোষের বয়স যেন আর বাড়ে না! অন্তত তেমনটাই মত অনুরাগীদের। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে তন্বী রূপ ধরে রাখা নায়িকা এ বার দেখা দিচ্ছেন নতুন ভূমিকায়। ‘বেলাশুরু’র অভিনেত্রী লকডাউনে নিজের নতুন ইউটিউব চ্যানেল খুলেছিলেন। কখনও নাচ, কখনও কবিতা, কখনও বা গান। নিজেকে কোনও না কোনও ভাবে ব্যস্ত রেখেছিলেন শ্যুটিং-বিহীন অলস দিনগুলোয়। সঙ্গে অভিনয় তো ছিলই। এ বার ফের নতুন চমক নিয়ে হাজির নায়িকা। আসছে ‘ভিটামিন এম’। মনামীর নতুন মিউজিক ভিডিয়ো।

ভিডিয়োর নামে এম মানে শুধু মনামী নয়। এম মানে মিউজিকও বটে। প্রথম বার সামনে দর্শকের সামনে আসছেন গায়িকা মনামী। আনন্দবাজার অনলাইন ফোনে ধরেছিল অভিনেত্রীকে। মনামী বলেন,“বিদেশের ‘পপ’, ‘রক’ সংস্কৃতি আমাকে অনুপ্রেরণা যোগায়। সেখান থেকেই এই ভাবনা। শুধু গান গাওয়ার স্বপ্ন ছিল না। সিঙ্গলসের ইচ্ছে ছিল বরাবরই। এটা হঠাৎ করেই ঠিক হয়। আগেও এমন অফার এসেছিল। ধীরে ধীরে এগোল সব কথা। নাচে-গানে এমনই এক পারফরম্যান্সের ইচ্ছে ছিল”।

অভিনয়, নাচের পর এ বার গান। কন্যের এত গুণ দেখে মোহিত অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Monami Ghosh Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE