Advertisement
২১ মে ২০২৪
Mouni Roy

সুশান্তের মৃত্যুর পর বিপদের আঁচ বুঝে বন্ধু পরিচালক সন্দীপের সঙ্গে কী করেছিলেন মৌনী রায়?

সন্দীপের পরিচালিত প্রথম ছবি ছিল ‘সফেদ’। ওই ছবির জন্য তিনি তাঁর কাছের দুই বান্ধবী মৌনী ও অঙ্কিতাকে প্রস্তাব দেন। চিত্রনাট্য পড়ে আগ্রহ দেখান মৌনী।

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ২৩:২৬
Share: Save:

সুশান্ত সিংহ রাজপুত, অঙ্কিতা লোখান্ডে ও মৌনী রায়ের একদা ঘনিষ্ঠ প্রযোজক সন্দীপ সিংহ। সম্প্রতি রণদীপ হুডা অভিনীত ‘স্বতন্ত্র বীর সাভারকর’ ছবিটির পর ফের চর্চায় সন্দীপ। ২০২০ সালে সুশান্ত সিংহের আচমকা মৃত্যুর পর সন্দীপকে নিয়ে নানা জল্পনা ছড়ায়। এক সময় সুশান্ত ও অঙ্কিতার সঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন তিনি। বলা ভাল, তাঁদের ফ্ল্যাটেও থাকতেন এক সময়। স্বাভাবিক ভাবেই নানা ধরনের জল্পনা উঠে এসেছে তাঁকে নিয়ে। সেই সময় নাকি বন্ধুর পাশ থেকে সরে যান মৌনী! ছিন্ন করে দেন সব যোগাযোগ। এ বার মৌনীর বিরুদ্ধে মুখ খুললেন সন্দীপ।

সন্দীপের পরিচালিত প্রথম ছবি ছিল ‘সফেদ’। ওই ছবির জন্য তিনি তাঁর কাছের দুই বান্ধবী, মৌনী ও অঙ্কিতাকে প্রস্তাব দেন। চিত্রনাট্য পড়ে আগ্রহ দেখান মৌনী। তবে সুশান্ত সিংহের মৃত্যুর পর বিতর্কে সন্দীপের নাম জড়াতেই নাকি ভোলবদল হয় অভিনেত্রীর। তিনি সর্বাগ্রে ‘ইনস্টাগ্রামে’ আনফলো করে দেন সন্দীপকে। তাঁর ফোনের উত্তর দেওয়া বন্ধ করে দেন মৌনী। এমনকি, তাঁর বিয়েতেও ডাকেননি সন্দীপকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সন্দীপ বলেন, ‘‘ওর সঙ্গে অনেক ভাল সময় কাটিয়েছি। যে কোনও বড় পরিচালকের সঙ্গে দেখা করার হলেও আমিই সঙ্গে যেতাম। এমনকি, ওর বর সূরজ নাম্বিয়ারকেও আমি ওদের বিয়ের বহু আগে থেকেই চিনি। কিন্তু যেই সুশান্ত সিংহ রাজপুতকে নিয়ে বিতর্কে আমার নাম জড়াল, ও-ই সবার আগে আমার সঙ্গে সম্পর্ক ভাঙল।’’ তবে সন্দীপ জানান, যতই সম্পর্ক ভাঙুন না কেন, মৌনীর দরকারে তিনি এগিয়ে যাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushant Singh Rajput Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE