Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Mouni Roy

Mouni: মৌনীর বিয়ের সঙ্গীতানুষ্ঠান ও ‘পুল পার্টি’-র মেনুতে ভেড়া, টার্কির পদ ছাড়া আর কী ছিল

বিয়ের দিন মোট অতিথি সংখ্যা ছিল ১১০। বলিউড এবং ছোটপর্দার একাধিক তারকা কোচবিহারের বঙ্গতনয়ার বিয়েতে উপস্থিত ছিলেন।

সূরজ এবং মৌনীর সঙ্গীতানুষ্ঠান

সূরজ এবং মৌনীর সঙ্গীতানুষ্ঠান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ২২:৪৬
Share: Save:

গত ২৭ জানুয়ারি গোয়ার বিলাসবহুল হোটেলে বিয়ে করেছেন মৌনী রায় এবং সূরজ নাম্বিয়ার। দুপুরে মালয়ালী রীতি, বিকেলে বাঙালি রীতি, দু’ভাবেই মালাবদল করেছেন তাঁরা। সর্বভারতীয় সংবাদমাধ্যম যোগাযোগ করল বিয়ের পরিকল্পকের সঙ্গে। জানা গেল তারকাদের বিয়ের বিস্তারিত তথ্য। মৌনী নাকি বিয়ে পরিকল্পক সংস্থার সঙ্গে যোগাযোগ করে তাঁর পছন্দ-অপছন্দ নিয়ে বিস্তারিত আলোচনা করেন। কী রকম ফুল দিয়ে সাজানো হবে, তার রং কী হবে, কী রকম চেয়ার বসবে অতিথিদের জন্য, ইত্যাদি পুঙ্খানুপুঙ্খ ব্যবস্থাপনা নিয়ে চিন্তিত ছিলেন। কিন্তু তিনি যেমন চেয়েছিলেন, তেমন ভাবেই গোটা বিয়ে মিটেছে বলে দাবি পরিকল্পকের।

Advertisement

বিয়ের দিন মোট অতিথি সংখ্যা ছিল ১১০। বলিউড এবং ছোটপর্দার একাধিক তারকা কোচবিহারের বঙ্গতনয়ার বিয়েতে উপস্থিত ছিলেন। মন্দিরা বেদী, অর্জুন বিজলানির ইনস্টাগ্রাম ভরে উঠেছে তাঁদের বন্ধুর বিয়ের ছবি এবং ভিডিয়োয়। তাই বলিউড বিয়ের মতোই অনুষ্ঠানের আয়োজন করতে চেয়েছিলেন কনে।

বিয়ের পরের দিন ২৮ তারিখ পুল পার্টি এব‌ং সঙ্গীতানুষ্ঠানের বন্দোবস্ত করা হয়েছিল। কোন অনুষ্ঠানে কী রকম পোশাক পরে আসতে হবে, সে কথাও উল্লেখ করা ছিল নিমন্ত্রণ পত্রে।

কী মেনু ছিল ‘পুল পার্টি’ এবং সঙ্গীতানুষ্ঠানে?

Advertisement

সকালের ‘পুল পার্টি’তে গ্রিল করা খাবার পরিবেশন করা হয়েছিল। যেখানে ভেড়ার মাংস থেকে শুরু করে টার্কিও ছিল। তা ছাড়া খাওয়ানো হয় চিংড়ি মাছ এবং সমুদ্র তীরবর্তী স্থানীয় বিশেষ খাবারও। সন্ধ্যায় সঙ্গীতানুষ্ঠানে বিভিন্ন দেশের বিশেষ পদে সাজানো হয়েছিল মেনু। তা ছাড়া লম্বা কেক কেটেছিলেন বর-কনে। অন্যান্য মিষ্টি ছাড়াও সেই কেক ছিল শেষ পাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.