Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mrunal Thakur

অডিশন দিতে গিয়ে চেহারা নিয়ে কটূক্তির শিকার হন ম্রুণাল! অপমানের জবাব দেন অন্য ভাবে

নতুন ছবি ‘হাই নান্না’তেও ম্রুণালের অভিনয় মন কেড়েছে দর্শকের। বলা যায়, কেরিয়ারের দিক থেকে ভাল সময়ের মধ্যে দিয়েই যাচ্ছেন তিনি। কিন্তু কেরিয়ারের শুরুটা একেবারেই মসৃণ ছিল না অভিনেত্রীর।

symbolic image.

ম্রুণাল ঠাকুর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪৪
Share: Save:

বিদ্যা বালন থেকে ভূমি পেডনেকর— বলিপাড়ার অনেক নায়িকাই ‘বডি শেমিং’-এর শিকার। চেহারা নিয়ে কটূক্তি অনেককেই শুনতে হয়েছে। একই অভিজ্ঞতা নাকি অভিনেত্রী ম্রুণাল ঠাকুরেরও। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তেমনটাই জানালেন ম্রুণাল। ‘সীতা রামম’, ‘লাস্ট স্টোরিজ়’-এ ম্রুণালেরর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে। জায়গা করে নিয়েছেন দর্শকের মনে। নতুন ছবি ‘হাই নান্না’তেও ম্রুণালের অভিনয় মন কেড়েছে দর্শকের। বলা যায়, কেরিয়ারের দিক থেকে ভাল সময়ের মধ্যে দিয়েই যাচ্ছেন তিনি। কিন্তু কেরিয়ারের শুরুটা একেবারেই মসৃণ ছিল না তাঁর।

শুরুর দিকে সিনেমার অডিশন দিতে যাওয়ার স্মৃতি এখনও তাড়া করে বেড়ায় ম্রুণালকে। অডিশন দিতে গিয়ে ম্রুণালকে ব্যঙ্গ করে ‘গ্রামের মেয়ে’ বলা হয়েছিল। ম্রুণাল বলেন, ‘‘অডিশনে এক জন ফোটোগ্রাফার আমার ছবি তুলছিলেন। ছবি তোলার পর তিনি আমার দিকে এগিয়ে এসে বলেছিলেন, 'তুমি পুরো গ্রামের মেয়েদের মতো দেখতে'।’’

প্রথম দিকে ম্রুণালের ওজন খানিকটা বেশি ছিল। সেটা নিয়েও কথা শুনতে হয়েছিল তাঁকে। ম্রুণাল বলেন, ‘‘ছিপছিপে, লাস্যময়ী চেহারার এক জন নায়িকা খোঁজা হচ্ছিল তখন। আমি তেমন ছিলাম না। কিন্তু মনে সাহস নিয়ে অডিশন দিতে চলে গিয়েছিলাম। সেখানে যিনি অডিশন নিচ্ছিলেন, আমাকে দেখে তিনি চেয়ার ছেড়ে উঠে এসে বলেছিলেন, ‘তোমাকে ঠিক ‘সেক্সি’ দেখতে নয়। তোমার অডিশন দিয়ে লাভ নেই’।’’ এ সব শুনে অবশ্য একেবারেই ভেঙে পড়তেন না ম্রুণাল। বরং এগুলিই নাকি তাঁকে সাহস জোগাত। ম্রুণাল জানিয়েছেন, তিনি কখনও মুখের উপর কাউকে জবাব দিতেন না। ম্রুণাল মনে করেন, ভাল কাজ করতে পারলে সেটাই হবে উপযুক্ত জবাব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mrunal Thakur Body shaming
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE