Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Munna Bhai

‘মুন্না-সার্কিট’ জুটির নতুন ছবি প্রকাশ্যে, মুন্নাভাই সিরিজ়ের তৃতীয় ছবি কি হচ্ছে ?

১৬ বছর আগে মুক্তি পেয়েছিল মুন্নাভাই সিরিজ়ের শেষ ছবি। বৃহস্পতিবার এই জুটিকে অন্য লুকে পাওয়া গেল। কেমন সেই লুক?

মুন্না ভাই সিরিজ়ের একটি ছবিতে আরশাদ এবং সঞ্জয়।

মুন্না ভাই সিরিজ়ের একটি ছবিতে আরশাদ এবং সঞ্জয়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৪:২২
Share: Save:

‘মুন্না ভাই’ এবং ‘সার্কিট’। সিনেপ্রেমীদের মনে এত বছর পরও এই দুই চরিত্রের উজ্জ্বল উপস্থিতি। প্রথম আত্মপ্রকাশ ২০০৩ সালের ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবিতে। তার পর ৩ বছরের বিরতি দিয়ে আসে ‘লগে রহো মুন্নাভাই’। চরিত্র দুটিতে অভিনয় করেছিলেন যথাক্রমে সঞ্জয় দত্ত এবং আরশাদ ওয়ারসি। দুটো ছবিই সুপারহিট।

এর পর মায়ানগরীতে অনেক জল গড়িয়েছে। বিভিন্ন সময়ে কানাঘুষো শোনা গিয়েছে যে, মুন্না ভাই সিরিজ়ের তৃতীয় ছবির কাজ শুরু হবে। এমনকি, পরিচালক রাজু হিরানিও এই নিয়ে তাঁর ইচ্ছাপ্রকাশ করেছেন একাধিক বার। কিন্তু এখন সেই ছবি নিয়ে কোনও সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি। কিন্তু তাতে হতাশ হওয়ার কারণ নেই। কারণ নতুন একটি ছবিতে আরও এক বার একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন সঞ্জয় এবং আরশাদ।

বৃহস্পতিবার দুই অভিনেতার এই বিশেষ লুকের ছবি প্রকাশ্যে এসেছে।

বৃহস্পতিবার দুই অভিনেতার এই বিশেষ লুকের ছবি প্রকাশ্যে এসেছে। ছবি: সংগৃহীত।

বৃহস্পতিবার সকালে সঞ্জয় ছবিতে তাঁর এবং আরশাদের ফার্স্ট লুক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। ছবিতে দেখা যাচ্ছে দুই অভিনেতার পরনে কয়েদির পোশাক। তাঁরা জেলের গরাদের পিছনে বিষণ্ণ মুখে দাঁড়িয়ে রয়েছেন। সঙ্গে লিখেছেন, ‘‘আপনাদের মতো আমাদের প্রতীক্ষারও অবসান ঘটল। আমার ভাই আরশাদের সঙ্গে আরও একটা দারুণ ছবির জন্য জুটি বাঁধলাম। আপনাদের ছবিটা দেখানোর জন্য আমার আর তর সইছে না।’’

স্বাভাবিক ভাবেই এই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মনে প্রশ্ন জাগে, তা হলে কি মুন্না ভাই সিরজ়ের তৃতীয় ছবির ঘোষণা হয়ে গেল। কেউ লিখেছেন, ‘‘অনেক দিন পর আবার মুন্না ভাই ও সার্কিটকে দেখে ভাল লাগছে।’’ আবার কেউ লিখেছেন, ‘‘এটাই মুন্না ভাইয়ের নতুন ছবি হতে চলেছে।’’ এমন মন্তব্যও চোখে পড়েছে যে, কোন ছবি সেটা নিয়ে অনুরাগীরা চিন্তিত নন। দুই তারকাকে এক ছবিতে দেখা যাবে তা জেনেই তাঁরা যথেষ্ট খুশি।

ছবিটি হিন্দি। নাম এখনও চূড়ান্ত হয়নি। ছবিটি সঞ্জুবাবা নিজেই প্রযোজনা করেছেন। পরিচালনার দায়িত্ব পেয়েছেন সিদ্ধান্ত সচদেব। ছবিটি চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা। এ দিকে ‘মুন্না ভাই’ নির্মাতারাও এখনও তৃতীয় ছবিটি নিয়ে কোনও তথ্য জানাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Munna Bhai Sanjay Dutt Arshad Warsi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE