Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Samantha-Chaitanya Controversy

বিচ্ছেদের পরেও কি সামান্থার সঙ্গে বন্ধুত্ব রাখতে চান? কী উত্তর দিলেন নাগা চৈতন্য?

এক সময় প্রায় অবিচ্ছেদ্য ছিলেন তাঁরা। প্রেম, বিয়ে পেরিয়ে এখন একে অপরের প্রাক্তন তাঁরা। বিবাহবিচ্ছেদের পরেও প্রাক্তন স্ত্রী সামান্থার সঙ্গে কি বন্ধুত্ব রাখতে চান চৈতন্য?

Naga Chaitanya reveals that he hates staying friends with ex-girlfriends after breakup.

প্রেম ভেঙে ‌যাওয়ার পরেও কি বন্ধুত্বের সম্পর্ক রাখতে চান সামান্থা ও নাগা চৈতন্য? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ২০:৩৯
Share: Save:

বিবাহবিচ্ছেদের কেটে গিয়েছে প্রায় বছর দেড়েক। এখনও পর্যন্ত তা নিয়ে চর্চা থামেনি। নিজেদের প্রেমজীবন নিয়ে যতটা প্রচারের আলোয় ছিলেন প্রাক্তন দক্ষিণী তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য, তার থেকেও বেশি জল্পনা হয়েছে তাঁদের বিবাহবিচ্ছেদ ঘিরে। বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। একের পর এক ছবি ও সিরিজ়ে কাজ করছেন তিনি। অন্য দিকে, নাগার জীবনেও এসেছেন নতুন এক রমণী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষো এখন সর্বত্র। জীবনের নতুন নারীর আগমনের পরেও কি সামান্থাকে মিস্‌ করেন নাগা? সুযোগ পেলে তাঁর সঙ্গে কি বন্ধুত্বের সম্পর্ক রাখতে চাইবেন তিনি? এক সাক্ষাৎকারে এমনই কিছু প্রশ্নের মুখোমুখি হন দক্ষিণী তারকা। তবে, এই প্রশ্নে নাগা চৈতন্যর উত্তর শুনে অবাক হয়েছেন তাঁর অনুরাগীরাই।

প্রেম ভেঙে গিয়েছে, অথচ বন্ধুত্ব থেকে গিয়েছে, এমন দৃষ্টান্ত বিনোদনের জগতে একেবারে বিরল নয়। রণবীর কপূর ও দীপিকা পাড়ুকোন। আলিয়া ভট্ট ও সিদ্ধার্থ মলহোত্র। হৃতিক রোশন ও সুজ়ান খান। এই তালিকায় আছেন আরও অনেক তারকা। সেই তালিকায় নাম লেখাতে কি ইচ্ছুক নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু? প্রশ্ন করতেই নাগা উত্তর দেন, ‘‘আমি এটা একদম বুঝতে পারি না। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও বন্ধুত্ব রাখতে হবে। আমার এই ভাবনাটাই খুব বিরক্ত লাগে। বিচ্ছেদের পর আমি আর বন্ধুত্ব চাই না।’’ স্পষ্ট জানান নাগা চৈতন্য। দক্ষিণী তারকা এই সোজাসাপটা উত্তরে অবাক তাঁর অনুরাগীরাও। অন্য দিকে, সামান্থাও যে তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখার মানসিকতা পোষণ করেন না, তা তিনি আগেই জানিয়েছিলেন কর্ণ জোহরের টক শো ‘কফি উইথ কর্ণ’-এ। ওই অনুষ্ঠানে যখন কর্ণের প্রশ্নে উত্তরে সামান্থা জানান, এখন যদি আমাদের দু’জনকে একটা ঘরে রাখা হয় যেখানে কোনও ধারালো বস্তু আছে, তা হলে সেটা কারও জন্যই সুখকর হবে না।

দিন কয়েক আগে এই একই সাক্ষাৎকারে নাগা চৈতন্য এও জানান, সামান্থাকে ছাড়াও আর কত জনকে চুম্বন করেছেন তিনি। অভিনেতা হওয়ার কারণে পেশার তাগিদে যে সেই তালিকাও বেশ লম্বা, তা জানাতে দ্বিধা করেননি দক্ষিণী তারকা। ২০২১ সালের অক্টোবর মাসে সমাজমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মন খারাপ করা খবর প্রকাশ করেন সামান্থা ও নাগা চৈতন্য। অথচ দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র ৪ বছরের মাথায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE