Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Nagma

কোভিড টিকার প্রথম ডোজ নিয়েও আক্রান্ত অভিনেত্রী নাগমা

টুইটারে নিজের আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আনেন নাগমা।

নাগমা।

নাগমা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ১২:৫৯
Share: Save:

কোভিড টিকার প্রথম ডোজ নিয়েও আক্রান্ত হয়েছেন অভিনেত্রী-রাজনীতিবিদ নাগমা। আপাতত নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তিনি।

টুইটারে নিজের আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আনেন নাগমা। তিনি লিখেছেন, ‘করোনার টিকার প্রথম ডোজ কিছুদিন আগে নিয়েছিলাম। তবুও করোনায় আক্রান্ত হয়েছি। আমার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তাই বাড়িতেই নিভৃতবাসে রয়েছি’। সকলের উদ্দেশে নাগমার বার্তা, ‘সবাই দয়া করে নিজের যত্ন নেবেন এবং সব ধরনের সাবধানতা মেনে চলবেন। টিকার প্রথম ডোজ নিয়ে কোনও ভাবে নিশ্চিন্ত হয়ে যাবেন না। সাবধানে থাকবেন’।

নাগমার এই পোস্টে মহেশ ভট্টের স্ত্রী অভিনেত্রী সোনি রাজদান তাঁকে আরও একবার করোনা পরীক্ষা করানোর উপদেশ দিয়েছেন। কারণ তিনি মনে করছেন এই পরীক্ষার ফল ভুলও হতে পারে। সোনি উপসর্গের প্রসঙ্গ তুললে নাগমা জানান তাঁর কাশি এখন বেড়ে গিয়েছে। আগেও কিছু উপসর্গ ছিল। আপাতত নিজেকে সুস্থ করার জন্য কিছু কড়া ওষুধ খাচ্ছেন বলেও জানিয়েছেন নাগমা।

গত ২ এপ্রিল মুম্বইতে কোভিড টিকার প্রথম ডোজ নিয়েছিলেন নাগমা। টিকা নেওয়ার পর জানিয়েছিলেন মাথা ব্যথা এবং সর্দি-কাশি, চোখ জ্বালার মতো কয়েকটি অসুবিধার কথা। তার মাত্র দিন ছয়েকের মাথাতেই করোনা আক্রান্ত হলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress COVID 19 Nagma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE